reporterঅনলাইন ডেস্ক
  ০৭ ডিসেম্বর, ২০২৩

কুমিল্লায় দাঁড়িয়ে থাকা বাসে আগুন

ছবি : সংগৃহীত

বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের মধ্যে কুমিল্লায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ভোরে নগরীর উনাইসার এলাকায় এ অগ্নিকাণ্ড ঘটে।

স্থানীয়রা জানান, কুমিল্লা ইপিজেডের জিহান ফুটওয়্যার নামে একটি কোম্পানির স্টাফদের আনা-নেওয়ার কাজে ব্যবহার হতো বাসটি। ভোর ৪টার দিকে পার্কিং করা বাসটিতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এ সময় বাসে শুয়ে থাকা চালক হানিফ মিয়া টের পেয়ে নেমে পড়েন। তবে বাসের ভেতরের অংশ পুড়ে যায়।

বাসচালক হানিফ মিয়া বলেন, আমি বাসের মধ্যে রাতে ঘুমিয়ে ছিলাম। ভোরে হঠাৎ দেখি গাড়িতে আগুন জ্বলছে। জীবন বাঁচাতে দ্রুত বাস থেকে নেমে পড়ি। এ সময় এক যুবককে দৌড়ে পালিয়ে যেতে দেখেছি।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, অগ্নিকাণ্ডের খবরে পুলিশ পাঠানো হয়। আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। দুর্বৃত্তদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

এর আগে ৩০ নভেম্বর ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কুমিল্লার বাতাবাড়িয়া কোটবাড়ি এলাকায় আইরিশ হিল রেস্টুরেন্টের সমানে দাঁড়িয়ে থাকা দুটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ১৮ নভেম্বর রাত সাড়ে ১১টার দিকে নগরীর নোয়াপাড়া পাসপোর্ট অফিসের সামনে পার্কিং করা পাপিয়া ট্রান্সপোর্ট পরিবহনের একটি বাসে দুর্বৃত্তরা আগুন দিয়ে পালিয়ে যায়।

এছাড়া ১৬ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে নগরীর ঢুলিপাড়া এলাকায় দাঁড়িয়ে থাকা তিশা পরিবহনে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাসে আগুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close