শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

  ০৬ ডিসেম্বর, ২০২৩

শাজাহানপুরে অটোচালকের গলাকাটা লাশ উদ্ধার

ছবি: প্রতীকী

বগুড়ার শাজাহানপুরে মাদলা ইউনিয়নের নন্দগ্রাম সাতবিলা এলাকায় আপেল মাহমুদ (২২) নামে এক অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আপেল মাহমুদ বগুড়ার সারিয়াকান্দির ফুলবাড়ী এলাকার মৃত পিন্টু মিয়ার ছেলে। তিনি বগুড়া নারুলী এলাকার নানার বাড়িতে থাকতেন।

বুধবার (৬ ডিসেম্বর) বেলা ১২টায় মাদলা ইউনিয়নের নন্দগ্রাম সাতবিলা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে। রাতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে তার অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে বলে ধারণা করছে পুলিশ। স্থানীয় ইউপি সদস্য আব্দুল আলীম জানান, বুধবার সকালে সাতবিলা এলাকার জমিতে কাজ করতে গিয়ে একটি মরিচ খেতের পাশে সেচ নালার মধ্যে অজ্ঞাতনামা এক ব্যক্তির জবাই করা মরদেহ দেখতে পান লোকজন। ওই ব্যক্তির পাশে মোবাইল ফোন পড়ে থাকতে দেখা গেছে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, আপেল মাহমুদ বগুড়া চেলোপাড়া এলাকায় থেকে ভাড়া নিয়ে অটোরিকশা চালাতেন। সোমবার বিকেল চারটায় বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়। অন্যান্য দিন রাত ১০ থেকে ১১টার দিকে বাড়ি ফিরলেও সেদিন ফিরেননি। মোবাইল ফোন বন্ধ থাকায় রাতে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। পরে শাজাহানপুরে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার খবর পেয়ে নিহতের নানি ও খালা লাশটি শনাক্ত করেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানিয়েছেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,শাজাহানপুর,নন্দগ্রাম,গলাকাটা,লাশ,উদ্ধার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close