নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০৬ ডিসেম্বর, ২০২৩

নান্দাইল পৌরসভা 

ফোনে ডেকে নিয়ে ব্যবসায়ীকে মারধর গ্রেপ্তার কাউন্সিলর

ছবি: প্রতীকি

কম দামে ইউএস ডলার দেওয়ার কথা বলে মোবাইল ফোনে ডেকে নিয়ে দুই ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মারধর করে দুই লাখ ২৩ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে এক পৌর কাউন্সিলরের বিরুদ্ধে। এ ঘটনায় ওই কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৪ ডিসেম্বর) রাতে ময়মনসিংহের নান্দাইলের আহমেদাবাদে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (৫ ডিসেম্বর) মামলার পর বিকেলে ওই কাউন্সিলরকে আদালতে পাঠানো হয়েছে।

লিখিত অভিযোগে জানা যায়, নান্দাইল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের এক ব্যক্তির সঙ্গে নরসিংদীর মাধবদীর মহিষাগুড়া ইউনিয়নের ওমর ফারুকের সঙ্গে বন্ধুত্ব হয়। ছয় মাস আগে জাহাঙ্গীর তার দুর্ঘটনার কথা জানিয়ে ওমর ফারুকের কাছে কিছু টাকা চায়। ফারুক কিছু টাকাও পাঠায়। ১৫ দিন পর ফোনে জানায়, তার এক আত্মীয়ের কাছে কিছু ইউএস ডলার আছে, যার বাংলাদেশি মূল্য প্রায় তিন লাখ টাকা। তিনি বোঝেন না বলে সেই ডলার দুই লাখ টাকায় দিতে চায়। পরে তার কথামতো গত সোমবার ব্যবসায়ী অনু বর্মণকে সঙ্গে নিয়ে জাহাঙ্গীরের কাছে যান তিনি। জাহাঙ্গীর তাদের মোতালিবের ঘরে বসিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা-পয়সা হাতিয়ে নেয়। পরে ওমর ফারুক জানতে পারেন এ ঘটনার নেতৃত্ব দিয়েছেন স্থানীয় পৌর কাউন্সিলর শাহ আলম।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান জানান, প্রতারণার শিকার ফারুক মিয়ার অভিযোগের ভিত্তিতে ওয়ার্ড কাউন্সিলর শাহ আলমকে গ্রেপ্তার করে নিয়মিত মামলাসহ আদালতে পাঠানো হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,নান্দাইল,মারধর,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close