মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

  ০৬ ডিসেম্বর, ২০২৩

চট্টগ্রামের মিরসরাই

মিরসরাইয়ে অবৈধভাবে মাছ চাষ ইউপি সদস্যকে কারাদণ্ড

চট্টগ্রামের মিরসরাইয়ে বেজা কর্তৃক অধিগ্রহণকৃত ভূমিতে অবৈধভাবে মাছ চাষে বাঁধের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা। ছবি: প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের মিরসরাইয়ে অর্থনৈতিক অঞ্চলে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা) কর্তৃক অবৈধভাবে মাছ চাষের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় সরকারি কাজে বাধা প্রদান করায় উপজেলার ইছাখালী ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শেখ আশরাফ উদ্দীন রাকিবকে ৫ দিনের কারাদণ্ড প্রদান করা হয়।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দিনব্যাপী উপজেলার ইছাখালী এলাকায় বেজার উপ-ব্যবস্থাপক (প্রশাসন) ও সিনিয়র সহকারী সচিব মো. ইয়াছিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিন বলেন, বেজার সহকারী ব্যবস্থাপক মির্জা আবুজর শুভ কর্তৃক আনীত প্রসিকিউশন অনুযায়ী বেজার অধিগ্রহণকৃত ভূমি উদ্ধারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ইছাখালী ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য শেখ আশরাফ উদ্দীন রাকিব লোকজন নিয়ে সরকারি কাজে বাধা প্রদান করে। পরে তাকে ৫ দিনের কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া ১০টি মোটরসাইকেল বাজেয়াপ্ত করে বেজা অফিসে রাখা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,মিরসরাই,ভ্রাম্যমাণ আদালত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close