কালকিনি-ডাসার (মাদারীপুর) প্রতিনিধ

  ০৬ ডিসেম্বর, ২০২৩

ডাসারে চাঁদাবাজি মামলায় আ. লীগ নেতা গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

মাদারীপুরের ডাসারে চাঁদাবাজি মামলায় ডাসার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য বাবুল পালোয়ানকে (৫০) গ্রেপ্তার করছে ডাসার থানা-পুলিশ। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত দেড়টার দিকে উপজেলার কাজীবাকাইয়ে বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। বাবুল পালোয়ান কাজীবাকাই এলাকার বাসিন্দা।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, ডাসার বাজার রোডে ব্যাবাইজ্জার খাল ২৮ মিটার লম্বা গার্ডার সেতুর ওয়ার্ক অর্ডার পান একই উপজেলার সৈয়দ নুরুজ্জামান বাবু। সেতুর কাজ করতে গেলে আসামি বাবুল ও বোরহান পালোয়ানসহ অজ্ঞাতনামা ৫-৭ জন আসামি কাজের স্থানে এসে সৈয়দ নুরুজ্জামান বাবুর কাছ থেকে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করে ও কাজ বন্ধ করে দেয়। পরে নুরুজ্জামান বাবু গত ২৫ সেপ্টেম্বর আদালতে মামলা করেন। এর প্রেক্ষিতে মঙ্গলবার রাতে বাবুলকে গ্রেপ্তার করে ডাসার থানা-পুলিশ। এদিকে আসামি বোরহান আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিনে রয়েছেন।

ডাসার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কাজী মাহমুদুল হাসান দোদুল এ বিষয়ে জানান, বাবুল ডাসার আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, আদালতের ওয়ারেন্ট ছিল বাবুলের বিরুদ্ধে। তাকে গ্রেপ্তার করে বুধবার আদালতে পাঠানো হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদারীপুর,কালকিনি,ডাসার,চাঁদাবাজি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close