গাজীপুর প্রতিনিধি

  ০৫ ডিসেম্বর, ২০২৩

স্ত্রীকে হত্যার ১১ দিন পর স্বামীর আত্মসমর্পণ

ছবি: প্রতিদিনের সংবাদ

গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে মাটিচাপা দিয়ে ১১দিন পর স্বামী থানায় আত্মসমর্পণ করেন। সোমবার (৪ ডিসেম্বর) মধ্যরাতে গাজীপুর মহানগরের হাড়িনাল দক্ষিণপাড়া এলাকায় একটি ভাড়া বাড়ির ওঠানের গর্ত থেকে তার স্ত্রীর পরিত্যক্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এ হত্যাকাণ্ডটি ঘটেছে গত ২৪ নভেম্বর।

ওই স্ত্রীর নাম রেশমা হোসাইন ওরফে রিতা (৩৫)। তিনি নাটোরের নলডাঙ্গা থানার বিপ্রবেলগড়িয়া এলাকার আব্দুর রশিদের মেয়ে। ঘাতক স্বামী বেলায়েত হোসেন (৪২) উপজেলার বাড়িয়া ইউনিয়নের পাকুরিয়ার গ্রামের দোতরা পাড়ার বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বেলায়েত ও রেশমার ঘরে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। এক বছর আগে এ দম্পতি হাড়িনাল দক্ষিণপাড়া এলাকার জনৈক আমজাদ হোসেনের বাড়িতে ভাড়া ওঠেন। পরিবার নিয়ে শুধু বেলায়েতই ওই বাড়িতে বসবাস করতেন ও তিনি সবজি বিক্রির ব্যবসা করতেন।

গাজীপুর সদর মেট্রো থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম বলেন, গত ২৪ নভেম্বর ওই দম্পতির মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে বেলায়েত। পরে বাড়ির উঠানে মরদেহ মাটিচাপা দিয়ে টমেটোর চারা রোপন করেন। পরে সোমবার (৪ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে তিনি সদর মেট্রো থানায় আত্মসমর্পণ করেন ও হত্যার ঘটনা সম্পর্কে বিস্তারিত বর্ণনা করেন। পরে রাতেই তার দেখানো স্থান থেকে পরিত্যক্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রত্রিয়াধীন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close