বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

  ০৫ ডিসেম্বর, ২০২৩

জাহাজে চাকরির নামে ১৫ লাখ টাকা বেহাত, ফের গ্রেপ্তার এমদাদুল

ছবি: প্রতিদিনের সংবাদ

নাটোরের বাগাতিপাড়ায় সমুদ্রগামী জাহাজে চাকরি দেওয়ার কথা বলে একাধিক জনের কাছ থেকে ১৫ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ওঠে এমদাদুল হক নামের একজনের বিরুদ্ধে। সর্বশেষ উপজেলার আব্দুস সালামের করা প্রতারণা মামলায় তৃতীয়বারের মতো গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার সকালে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এর আগে, প্রতারণার মামলায় গত ২২ মার্চ আদালত থেকে এমদাদুলকে গ্রেপ্তার করা হয়। ওই মামলার বাদী মিজানুর রহমান সুজন ও ইমামুল ইসলাম। পরে গত ২৪ অক্টোবর এমদাদুলের বিরুদ্ধে একই কায়দায় ১ লাখ ২৫ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মামলা করে উপজেলার সলইপাড়া গ্রামের ভুক্তভোগী সজিব আলীর বাবা আব্দুল আলী। ওই মামলায় ২৩ নভেম্বর জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তৃতীয় মামলা সূত্রে জানা গেছে, বাদীর ছেলেফিরোজকে জাহাজে চাকরি দেওয়ার কথা বলে চলতি বছরের ২৩ আগস্ট২ লাখ টাকা নেয় এমদাদুল। এরপর মাসের পর মাস ঘুরলেও টাকা ফেরত না দিয়ে নানান হুমকি প্রদান করেন তিনি। বিভিন্নজনকে ধরে সুবিচার না পেয়ে শেষমেশ আদালতের দারস্থ হন ভুক্তভোগী। এনিয়ে আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী ময়লাল আলী বলেন, তার বিরুদ্ধে করা মামলাটি আদালত আমলে নিয়ে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। আশা করছি, আমার মক্কেল সুবিচার পাবে। এছাড়া, তার বিরুদ্ধে আরো ৮টি মামলা চলমান আছে বলেও জানান তিনি।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাটোর,বাগাতিপাড়া,জাহাজ,চাকরি,বেহাত,টাকা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close