গাইবান্ধা প্রতিনিধি

  ০৩ ডিসেম্বর, ২০২৩

গাইবান্ধায় টাকা হাতিয়ে নেওয়ায় বিক্ষোভ, স্মারকলিপি

ছবি: প্রতিদিনের সংবাদ

বিভিন্ন সামাজিক সুযোগ-সুবিধা দেয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া মাহমুদ হাসান শান্ত ও তার সহযোগীর শাস্তি ও টাকা উদ্ধারের কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবিতে রবিবার (৩ ডিসেম্বর) গাইবান্ধা জেলা শহরের ডিবি রোডে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশ শেষে ভুক্তভোগী অসহায় হতদরিদ্র পরিবাররা পুলিশ সুপার বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন। বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন ভুক্তভোগী এজেনুর খাতুন।

সমাবেশে বক্তব্য দেন বাসদ মার্কসবাদী গাইবান্ধা জেলা আহ্বায়ক আহসানুল হাবিব সাঈদ, নারীমুক্তি কেন্দ্রের সাধারণ সম্পাদক অ্যাড. নিলুফার ইয়াসমিন শিল্পী, রাহেলা সিদ্দিকা, ভুক্তভোগী চায়না বেগম, মিজানুর রহমান, আব্দুল জলিল, রিক্তা আকতার প্রমুখ।

বক্তারা বলেন, সদর উপজেলার দাড়িয়াপুর সংলগ্ন যুগিপাড়ার ডা. হারেজের ছেলে মাহমুদ হাসান শান্ত ও তার সহযোগীদের এলএলসি সংস্থার নামে সামাজিকভাবে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা, চাকরি, ঘর দেওয়ার কথা বলে গরিব অসহায় দরিদ্র মানুষের কাছ থেকে প্রতারণা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়। এসব মানুষরা মহাজনি ঋণ, এনজিও থেকে ঋণ নিয়ে তাদের টাকা দিয়েছে। ফলে এসব ঋণ পরিশোধ করতে না পেরে তারা সামাজিকভাবে হেনস্থা, অপমান, আর্থিক, মানসিক ও শারীরিকভাবে বিপর্যস্তের শিকার হচ্ছে। এখন পর্যন্ত তাদের বিচারের আওতায় নেওয়া হয়নি। অবিলম্বে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আসামি শান্ত ও তার সহযোগীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তিসহ টাকা উদ্ধারে কার্যকর ব্যবস্থা গ্রহণেরও দাবি জানান তারা।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাইবান্ধা,মানববন্ধন,সমাবেশ,হাতিয়ে,টাকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close