সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

  ০৩ ডিসেম্বর, ২০২৩

পুলিশ পরিচয়ে স্বর্ণ ব্যবসায়িকে অপহরণ, ৮৫ ভরি স্বর্ণসহ টাকা ছিনতাই 

ছবি: প্রতীকি

মানিকগঞ্জের সিংগাইরে পুলিশ পরিচয়ে উজ্জল সাহা (৩৬) নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে অপহরণের পর ছিনিয়ে নেয়া হয়েছে ৮৫ ভরি স্বর্ণ ও নগদ সাড়ে ৩ লাখ টাকা। সর্বস্ব লুটে নিয়ে ওই ব্যবসায়িকে টাঙ্গাইলের এটিএম টেক্সটাইল মিলের অদূরে ফেলে রেখে যায় অপহরণকারীরা।

গত শনিবার সন্ধ্যা ৭ টার দিকে সিংগাইর থানার বাঘুলী গ্রামের রবিউলের বাড়ির সামনে থেকে অপহরণের শিকার হন উজ্জল সাহা। সে ওই গ্রামের নারায়ণ সাহার ছেলে।

অপহৃত ব্যবসায়ী উজ্জল সাহা জানান, প্রতিদিনের মতো জুয়েলারী দোকান বন্ধ করে সন্ধ্যা ৭টার দিকে বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় রবিউলের বাড়ির সামনে পৌঁছলে পুলিশের পোষাক পড়া ৬-৭ জন লোক জোরপূর্বক তাকে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়। পথিমধ্যে মারধর করে তার কাছে থাকা ৮৫ ভরি স্বর্ণ ও নগদ সাড়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়।

স্থানীয়রা জানান, ঘটনাস্থলে পুলিশের মাথায় ব্যবহৃত একটি ক্যাপ ও উজ্জল সাহার ব্যাগের বেল্ট পড়ে থাকতে দেখে তা শান্তিপুর তদন্ত কেন্দ্রে জমা দেন তারা। রাতেই উজ্জল সাহার ফোন পেয়ে পরিবারের লোকজন তাকে টাঙ্গাইল থেকে উদ্ধার করেন।

সিংগাইর থানার অন্তর্গত শান্তিপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. মামুন অর রশিদ বলেন, খবর পেয়ে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভিকটিমের বক্তব্যের সঙ্গে বাস্তবতার মিলের ব্যাপারে তদন্ত চলছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জের সিংগাইর,ব্যবসায়ীকে অপহরণ,
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close