চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ৩০ নভেম্বর, ২০২৩

চিলমারীতে দেনমোহরের জেরে স্ত্রীকে হত্যা, গ্রেপ্তার স্বামী

ছবি: প্রতিদিনের সংবাদ

কুড়িগ্রামের চিলমারীতে দেনমোহরের জেরে স্ত্রীকে হত্যায় স্বামীকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে চিলমারী থানার পুলিশ। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালের দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে কুড়িগ্রাম জেলা পুলিশ। এর আগে গত ৬ নভেম্বর দুপুরে স্থানীয় মাধ্যমে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। উপজেলার রমনা ইউনিয়নের বাধ এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানায়, চিলমারী উপজেলার রমনা ইউনিয়নের আমেনা বেগম (২৯) সঙ্গে পাশ্ববর্তী উলিপুর উপজেলার হাতিয়া এলাকার মো. শাহাবুদ্দিন মিয়া (৪৭) এর প্রেমের সম্পর্কের মাধ্যমে গত ২৩ অক্টোবর বিয়ে হয়। বিয়েতে দেনমোহর হিসেবে ধরা হয় এক লাখ ৫০ হাজার টাকা। বিয়ের কিছুদিন পর দেনমোহরের টাকা নিয়ে স্বামী ও স্ত্রীর বিবাদ সৃষ্টি হয়। পরে গত ৬ নভেম্বর দুপুরে ওই নারীর প্রতিবেশী ঘরে তালা মারা এবং জানালা দিয়ে দেখতে পায় ঘরের ভেতরে শুয়ে আছেন তিনি। এ সময় তাকে ডাকাডাকি করে সারা না পেলে, লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘরের তালা ভেঙে ওই নারীর লাশ উদ্ধার করে। এদিকে ঘটনার পর থেকে স্বামীর কোনো সন্ধান পাচ্ছিল না পুলিশ। পরবর্তীতে চিলমারী থানা পুলিশ স্বামী মো. শাহাবুদ্দিন মিয়াকে চট্টগ্রামের সাতকানিয়া এলাকা থেকে স্থানীয় পুলিশের সহোযোগিতায় গ্রেপ্তার করে। প্রাথমিক ভাবে হত্যার কথা স্বীকার করেছে শাহাবুদ্দিন। তার দেখানো মতে শ্বাসরোধ করে হত্যায় ব্যবহৃত কম্বল উদ্ধার করে পুলিশ।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. রুহুল আমীন বলেন, চিলমারী থানা পুলিশকের চৌকস তদন্তে হত্যার মূল ঘটনা উদঘাটন সহ স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত কার্যক্রম চলমান রয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুড়িগ্রামের চিলমারী,স্ত্রীকে হত্যায় স্বামীকে গ্রেপ্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close