মাহাবব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২৩

রাণীশংকৈলে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

ছবি : প্রতিদিনের সংবাদ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে যথাযোগ্য মর্যাদায় আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, বীব মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল হোসেন প্রমুখ।

এ ছাড়াও অনুষ্ঠানে কৃষি অফিসার শহীদুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম,পল্লী বিদ্যুতের ডিজিএম নেজামুল হক, যুব উন্নয়ন অফিসার আনোয়ার হোসেন, আনসার ভিডিবি অফিসার আবুল কাশেম, ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাসিম ইকবাল, ইউপি চেয়ারম্যান আব্দুল বারীসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, শিক্ষক, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বক্তারা মহান বিজয় দিবস সার্থকভাবে পালনের জন্য বিভিন্ন পরামর্শ দেন। ইউএনও তার বক্তব্যে সেসব পরামর্শের উপর গুরুত্ব দেন। একইসঙ্গে তিনি বিজয় দিবস সঠিক ও সুন্দরভাবে উদযাপনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিজয় দিবস উদযাপন,রাণীশংকৈল,প্রস্তুতিমূলক সভা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close