আত্রাই (নওগাঁ)প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২৩

প্রাণ নাশের  হুমকি মেম্বারের বিরুদ্ধে মামলা

ছবি: প্রতিদিনের সংবাদ

নওগাঁর আত্রাইয়ে পৈতিক ভিটা দখল করে রাস্তা তৈরিতে বাধা দেওয়ায় প্রাণ নাশের হুমকির অভিযোগ পাঁচুপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য জাকির হোসেন জফিরের বিরুদ্ধে। পরে গত ২৩ নভেম্বর জীবনের নিরাপত্তা ও সৃষ্ট সমস্যার সমাধান চেয়ে ১২ জনকে আসামি করে নওগাঁ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী তাইফুর রহমান।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার নবাবেরতাম্বু গ্রামের তাইফুর চার ভাই-বোন নিয়ে পৈতিক ভিটায় কুঁড়েঘরে বসবাস করছেন। তাদের তিন শতাংশ জমি নিয়ে জফিরের সঙ্গে ২০১২ সালে ঘর নির্মাণকে কেন্দ্র করে বিরোধের সূত্রপাতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় ব্যক্তিদের মধ্যস্থতায় নিস্পত্তি হয়। তাইফুরের বাবার মৃত্যুর পর জফির ইউপি সদস্য নির্বাচিত হওয়ায় আবার বিবাদের সৃষ্টি করে। জোরপূর্বক বসতবাড়ির ভেতর দিয়ে রাস্তা তৈরিতে বাধা দেওয়ায় তাইফুরের নির্মাণাধীন বাড়ির কাজ বন্ধ রাখতে বলে তা না হলে তাদের প্রাণ নাশের হুমকি দেন জফির মেম্বার ও তার পরিবার।

ইউপি সদস্য জাকির হোসেন বলেন, আমরা কাজ বন্ধ করতে বলেনি ও কোনো হুমকি দেইনি। আমরা আমিন দিয়ে মাপযোক করে রাস্তায় মাটি কেটেছি। তাদের (তাইফুর) মাপ পছন্দ না হলে তারা পুনরায় আমিন এনে যাইগা মেপে পেলে আমরা ছেড়ে দিব।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,আত্রাই,ভিটা দখল,প্রাণ নাশের হুমকি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close