ডিমলা (নীলফামারী) প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২৩

জমি রোধের জেরে বাবাকে কুপিয়ে হত্যায় গ্রেপ্তার ছেলে

ছবি: প্রতীকি

নীলফামারীর ডিমলায় জমি বিরোধের জেরে ছেলে নুর ইসলামের (৩৮) বিরুদ্ধে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার তিস্তা নদীর চর এলাকা থেকে অভিযুক্ত ছেলে কে গ্রেপ্তার করা হয়।

নিহত আবদুল আজিজ (৭০) উপজেলার মিলনপাড়া গ্রামের মৃত পহাদ্দি মামুদের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত আবদুল আজিজের তিন ছেলে ও তিন মেয়ে। এক বছর আগে আজিজ তার বড় মেয়ে আরজিনাকে ১৬ শতাংশ জমি লিখে দেন। এরপর থেকে তাদের মধ্যে বিরোধ চলছিল। এরই জেরে মঙ্গলবার সকালে নিহত আজিজের সঙ্গে তার বড় ছেলে নুর ইসলামের বাড়ির পশ্চিম উত্তর পার্শ্বে ভ‚ট্টা লাগানোর সময় জমিতে মারামারি হয়। এক পর্যায়ে নুর ইসলাম হাতে থাকা কোদাল দিয়ে তার বাবার মাথায় কোপ দেন। এতে আবদুল আজিজ গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ রায় বলেন, নিহতের স্ত্রী বাদী হয়ে ডিমলা থানায় একটি হত্যা মামলা করেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম বলেন, নুর ইসলামকে গ্রেপ্তার করে জলঢাকা থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে বিধি মোতাবেক আসামিকে আদালতে পাঠানো হবে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নীলফামারীর ডিমলা,জমি বিরোধের জেরে,বাবাকে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close