হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০২৩

হোসেনপুরে আগুনে পুড়লো বসত ঘর

ছবি: প্রতিদিনের সংবাদ

কিশোরগঞ্জের হোসেনপুরে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে চারটি ঘর দুটি বসত ঘর ও দুটি ঘোয়াল ঘর। সোমবার (২৭ নভেম্বর) রাত ৩টার দিকে উপজেলা মধ্য গোবিন্দপুর বাজুপাড়া গ্রামের দারোগা বাড়িতে এ ঘটনা ঘটে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় ক্ষতিগ্রস্ত পরিবার।

স্থানীয়রা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুন লাগার সঙ্গে সঙ্গে স্থানীয়রা পুকুর থেকে পানি নিয়ে আগুন নিভানোর চেষ্টা করে। পরে স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। এ অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত মো. ছোরত আলী দুই ছেলের ও মো. সুনু মিয়ার পাশাপাশি দুটি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। আরও দুটি ঘোয়াল ঘর পুড়ে গেছে। বাকি একটি ঘর ক্ষতিগ্রস্থ হয়েছে।

ছোরত আলীর ছেলে মো. আল-আমিন বলেন, আমার বড় ভাই কে বিদেশে পাঠানোর প্রস্তুতি চলছে। ইতিমধ্যে ঋণ করে দুই লাখ টাকা সংগ্রহ করে ঘরে রেখেছিলাম। সেই নগদ টাকাও আগুনে পুড়ে গেছে। এ অগ্নিকাণ্ডের ঘটনায় আমাদের নগদ অর্থ সহ প্রায় ৬-৭ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মো. সুনু মিয়া জানান, আমার ঘরে থাকা কোনো কিছুই রক্ষা করতে পারিনি।

৩ নম্বর গোবিন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি এ ঘটনায় তাদের সহায়তা করতে চেষ্টা করবো।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কিশোরগঞ্জ,হোসেনপুর,আগুনে পুড়ে ছাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close