ফরিদপুর প্রতিনিধি

  ১৭ নভেম্বর, ২০২৩

ফরিদপুরে সড়কে ঝরল দুই পুলিশ সদস্যের প্রাণ

ছবি: প্রতিদিনের সংবাদ

ফরিদপুরের ভাঙ্গায় অটোরিকশা উল্টে দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকসহ আরো তিন পুলিশ সদস্য। শুক্রবার (১৭ নভেম্বর) ভোরের দিকে ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের পুখুরিয়া বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই পুলিশ সদস্য হলেন, ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক নাজমুল ও কনস্টেবল নাসির হোসেন। আহতরা হলেন, কনস্টেবল জাকির হোসেন, ইব্রাহীম হোসেন ও মিথোয়াইচিং মারমা।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল আনাম বলেন, খবর পেয়ে স্থানীয় থানা ও ফায়ার সার্ভিসের টিম উদ্ধার কাজ চালায়। ঘটনাস্থলেই দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহতদের ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, ঘটনার পর পুলিশ সদস্যদের সঙ্গে থাকা অস্ত্র উদ্ধার করা হয়েছে। অটোরিকশাচালক গা ঢাকা দিয়েছেন।

পুলিশ ও ফায়ার সর্ভিস সূত্রে জানা যায়, বার্ষিক ফায়ারিং অনুশীলনে অংশ নেওয়ার জন্য শুক্রবার ভোরে ভাঙ্গা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে ফরিদপুরের মধুখালীর উদ্দেশে রওনা হন পাঁচ পুলিশ সদস্য। পুখুরিয়া বাসস্ট্যান্ডে পৌঁছলে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই পুলিশ সদস্য নিহত হন। গুরুতর আহত হন চালকসহ আরো তিন পুলিশ সদস্য।

প্রতক্ষ্যদর্শী কবির শেখ বলেন, বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল ছিল। হঠাৎ বিকট শব্দে পুখুরিয়া বাসস্ট্যান্ডে দ্রুতগতির পুলিশ বহনকারী অটোরিকশাটি উল্টে যায়। এ সময় কয়েকজন পুলিশ সদস্য ভেতরে আটকে পড়ে। সিএনজিটি সড়কে ছিটকে পড়ে। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুর,পুলিশ,অটোরিকশা,নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close