লালমনিরহাট প্রতিনিধি :

  ৩০ মার্চ, ২০২৩

বাজার নিয়ে বাড়ি ফেরা হলো না রেজাউলের

ছবি : প্রতিদিনের সংবাদ।

লালমনিরহাটের বড়বাড়িতে ট্রাকের ধাক্কায় মো. রেজাউল ইসলাম (৪৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আরেকটি অটোরিকশার পাঁচজন ও ট্রাক ড্রাইভার গুরুতর আহত হয়। বুধবার (২৯ মার্চ) রাত ৯টার দিকে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের বড়বাড়ি শিমুলতলার ব্রাক অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রেজাউল ইসলাম কুড়িগ্রাম জেলার কাঠালবাড়ি ফকিরপাড়া গ্রামের বিএসসি শিক্ষক আহামদ আলীর ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লেখাপড়া শেষ করে চাকরির চেষ্টা না করে ব্যবসা করতেন রেজাউল। বুধবার বড়বাড়িতে হাট থাকায় নিজের ব্যবসায়ীক কাজে কাঠালবাড়ি থেকে বড়বাড়িহাটে আসে ব্যবসায়ী রেজাউল। ব্যবসায়িক কাজ শেষে বাড়ির জন্য বাজার করে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন তিনি। ওই অটোরিকশায় তিনি একাই ছিলেন। তার পেছনে আরো একটি অটোরিকশায় পাঁচজন যাত্রী ছিল। পরে বড়বাড়ি ব্রাক অফিসের সামনে গেলে কুড়িগ্রাম থেকে দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় অপর অটোরিকশার পাঁচজন যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন অটোরিকশার যাত্রীদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান।

ট্রাকের ড্রাইভার অটোরিকশা চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ট্রাকটি সড়কের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ট্রাকের সামনের অংশ দুমরেমুচরে যায় এবং ট্রাক চালক ভেতরে চাপা খেয়ে আটকা পড়ে তার ডান পা ভেঙে যায়। পরে লালমনিরহাট থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ড্রাইভারকে উদ্ধার করে। ট্রাক চালকের পা ভেঙে গেলেও তিনি প্রাণে বেঁচে যান। এ সময় ট্রাকের সহকারী পালিয়ে যান।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ট্রাকের ধাক্কায় রেজাউল নামে একজন নিহত ও ট্রাকের ড্রাইভারসহ পাঁচজন আহত হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,মহাসড়ক,সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close