সোনাতলা (বগুড়া) প্রতিনিধি :

  ১৮ মার্চ, ২০২৩

জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় একজন খুন

ছবি : সংগৃহীত।

সোনাতলার মধুপুর ইউনিয়নের ছাতিয়ানতলা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে তাহেরুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (১৮ মার্চ) বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত তাহেরুল ইসলাম ছাতিয়ানতলা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে।

গুরুতর আহত অবস্থায় প্রথমে তাহেরুল ইসলামকে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পথিমধ্যে তাহেরুল মৃত্যুবরণ করেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার বিকাল ৪টার দিকে বাড়ির জমির সীমানা মাপা হচ্ছিল। এ সময় চাচাতো ভাই মতিয়ার রহমান টুকুর সঙ্গে জমির মাপ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হামলার শিকার হন তাহেরুল ইসলাম। লাঠির বেদম মারপিটে গুরুতর আহত হন এবং পরে তিনি মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় উভয়পক্ষে আরে ছয়জন আহত হয়েছে। মৃত তাহেরুল ইসলামের পক্ষের আহতরা হলেন- সায়েদজামান (৫৫), সেলিম রেজা হাই (২৩), রোখসানা বেগম (৩৫) এবং মতিয়ার রহমান টুকু পক্ষের আহতরা হলেন-কাইয়ুম (২৪), ইকবাল (২২) ও কোহিনুর (৪২)।

সোনাতলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ‘ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শনে আছি। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রতিপক্ষের হামলা,বিরোধ,জমি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close