সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)

  ০৭ ফেব্রুয়ারি, ২০২৩

হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ কর্মকর্তাকে বিদায়ি সংবর্ধনা  

ছবি : প্রতিদিনের সংবাদ

হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি শায়েস্তাগঞ্জ উপজেলা সদর দপ্তরের সিনিয়র জেনারেল ম্যানেজার মো. মোতাহার হোসেনকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি এরই মধ্যে তার কার্যালয় থেকে অবসর নিয়েছেন।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সন্ধায় সদর দপ্তর অডিটোরিয়ামে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ক্রিসপকের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হপবিস এলাকা পরিচালক ও সমিতি বোর্ডের সভাপতি আবদুল আউয়াল তালুকদার এবং হপবিস সদর দপ্তরের ডেপুটি জেনারেল ম্যানেজার (কারিগরি) মামুন মোল্লার পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিচালক ফকির শরীফ উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন সিলেট জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী বিপ্লব বান্টা, উপপরিচালক (পূর্বাচল) হালিমুজ্জান, বি.বাড়িয়া পবিস জেনারেল ম্যানেজার মো. আকতার হোসেন, নির্বাহী প্রকৌশলী (এমওডি) জসিম উদ্দিন মুন্সি, মৌলভীবাজার পবিস জেনারেল ম্যানেজার মো. শাখাওয়াত হোসেন, হপবিস বোর্ডের সাবেক পরিচালক সভাপতি মিজানুর রহমান চকদার, মো. আবদুল মতিন মাস্টার। অন্যদের মধ্যে বক্তব্য দেন হপবিস সদর দপ্তরের এজিএম (অ্যাডমিন) মো. রফিকুল ইসলাম, এজিএম (এমএস) মোহাম্মদ শামিউল আশরাফ, এজিএম (অর্থ রাজস্ব) সৈয়দ আবদুল্লাহ আল মাসুদ, হাবিব আহমেদ, উপজেলা অনলাইন প্রেস ক্লাব সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর। এছাড়া ও অনুষ্ঠানে হপবিসর সব স্তরের কর্মকর্তা- কর্মচারী উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বক্তব্যে ফকির শরীফ উদ্দিন বলেন, মো. মোতাহার হোসেন ১৯৮৮ সালে ২৫ জুন পল্লী বিদ্যুতায়ন কার্যক্রমে যোগদান করেন। পরবর্তী সময়ে তিনি পর্যায়ক্রমে পিরোজপুর, মাদারীপুর, যশোর-২, ফরিদপুর, নরসিংদী-১, নরসিংদী-২, মেহেরপুর, বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতিতে দায়িত্ব পালন করেন। পরে বদলি হয়ে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতিতে যোগদান করেন। ৬ ফেব্রুয়ারি ছিল তার শেষ কর্ম দিবস।

এ সময় অবসরপ্রাপ্ত জেনারেল ম্যানেজার মোতাহার হোসেনের হাতে সম্মাননা স্মারকসহ উপহার তুলে দেওয়া হয়। এ বিদায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোতাহার হোসেনের স্ত্রী ও তার সন্তান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শায়েস্তাগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close