reporterঅনলাইন ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি, ২০২৩

ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষে প্রাণ গেল ভাই-বোনের

ছবি : সংগৃহীত

বগুড়ার শিবগঞ্জে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ভাই-বোন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। শনিবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মোকামতলা ইউনিয়নের চকপাড়া আলীম মাদ্রাসার সামনে বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা হয়।

নিহতরা হলেন- বরিশালের হিজলা থানার হরিনাথপুর এলাকার কহিলি আকতার মারিয়া ও তার ভাই সিয়াম। এ ঘটনায় আহত হয়েছেন প্রাইভেটকারের চালক হুমায়ুন আহমেদ (২৫)। নিহতেরা তাঁর স্ত্রী ও শ্যালক।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই এরশাদ আলী তাদের পরিচয় নিশ্চিত করে জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে বগুড়া থেকে রংপুর গামী প্রাইভেট কারের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে প্রাইভেট কারে থাকা কহিলি আকতার মারিয়া ও সিয়াম গুরুতর আহত হন। পরে তাঁদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই এরশাদ আরও জানান, এ ঘটনায় আহত প্রাইভেটকারটির চালককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত প্রাইভেট কার ও ট্রাক পুলিশি হেফাজতে রয়েছে। ট্রাকের চালক ও সহকারী পলাতক।

পিডিএস/এইচএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,ভাই,বোন,নিহত,বগুড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close