কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৩

কালীগঞ্জে আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা

ছবি : প্রতিদিনের সংবাদ

কালীগঞ্জ উপজেলা আ’লীগের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। এতে স্থানীয় আ.লীগ ও সহযোগী সংগঠনের প্রায় ৫ হাজার নেতাকর্মী ১২’শ মোটরসাইকেল, ২৫০টি প্রাইভেট কার এবং ২০টির মতো পিকআপ ভ্যানে শোভাযাত্রায় নেতা-কর্মী অংশ নেয়। শোভাযাত্রায় আ.লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প এবং স্মার্ট বাংলাদেশের রূপকল্প প্রদর্শন করা হয়।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় উপজেলার নাগরী ইউনিয়নের পূর্বাচলের শহীদ ময়েজউদ্দিন চত্বর থেকে শোভাযাত্রা শুরু করে উপজেলার দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মিলিত হন। পরে কালীগঞ্জ পৌর শহর ও উপজেলা পরিষদ হয়ে বাহাদুরসাদী, জামালপুর, মোক্তারপুর স্বপ্ন ছায়া রিসোর্টে মধ্যাহ্নভোজের বিরতি দিয়ে জাঙ্গালিয়া, বক্তারপুর হয়ে তুমলিয়া ইউনিয়নের মিশনে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে নেতৃত্ব দেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।

সরেজমিনে দেখা যায়, শোভাযাত্রায় আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। নেতৃবৃন্দ ব্যানার, ফ্যাস্টুন ও বাদ্যযন্ত্র বাজিয়ে দেশাত্মবোধক গান পরিবেশন করা হয়। এছাড়াও নানা বাদ্যযন্ত্র বাজানো হয়। এতে নেচে-গেয়ে একটি আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। শোভাযাত্রায় নেতাকর্মীদের হাতে হাতে ছিল ছোট-বড় জাতীয়, দলীয় ও সহযোগী সংগঠনের পতাকা। শোভাযাত্রায় আইনশৃঙ্খলা বাহিনী সদস্য ছিল চোখে পড়ারর মত।

কালীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী বলেন, টানা দশমবার মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আ.লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। একই সঙ্গে বাংলাদেশ মহিলা আ’লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মেহের আফরোজ চুমকি এমপি। সে উপলক্ষে স্থানীয় আ.লীগের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কালীগঞ্জ,আওয়ামী লীগ,আনন্দ শোভাযাত্রা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close