গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০৩ ফেব্রুয়ারি, ২০২৩

শিশুদের খেলাধুলায় উৎসাহিত করার আহ্বান ইউএনওর 

পড়াশোনার পাশাপাশি শিশুদের খেলাধুলায় উৎসাহিত করতে অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়েছেন ময়মনসিংহের গৌরীপুর ইউএনও ফৌজিয়া নাজনীন।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে পৌর শহরের সাদেক মেমোরিয়াল কিন্ডারগার্ডেন এন্ড স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধনকালে অতিথির বক্তব্যে এই আহ্বান জানান তিনি।

এ সময় ইউএনও বলেন, খেলাধুলা ও সংস্কৃতিচর্চা একটি জাতির জন্য অপরিহার্য। শিশুদেরকে পড়াশোনার পাশাপাশি এগুলোর সঙ্গে যুক্ত করতে হবে। তাহলে তাদের মন ভালো থাকবে, লেখাপড়ায় মনোযোগী হবে। তারা বিপথে যাওয়া কমবে।

উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান বলেন, খেলাধুলায় যেমন প্রতিযোগিতা রয়েছে তেমনি রয়েছে মানুষ হিসাবে প্রয়োজনীয় গুণাবলী অর্জনের সুযোগ। জয়-পরাজয় মেনে নেয়ার মাধ্যমে শিক্ষার্থীদের উন্নত মানসিকতা তৈরি হয়। আমাদের একেবারে ছোট শিশু থেকে সকলকে উৎসাহিত করতে হবে। সুযোগ সৃষ্টি করে দিতে হবে।

প্রতিষ্ঠানের পরিচালক আব্দুল কাদিরের সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম, সহকারি শিক্ষা অফিসার হাদিউল ইসলাম, লামাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কামাল হোসেন, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ প্রমুখ।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গৌরীপুর,ফৌজিয়া নাজনীন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close