ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০২৩

ভুরিভোজ করে আ.লীগে যোগদান

ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকার ধামরাইয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলার (উত্তর) সহ-সভাপতি আলহাজ আব্দুল মান্নান এবং জাতীয় পার্টির ধামরাই উপজেলার যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম হোসেন আওয়ামী লীগে যোগদান করেছেন। গরু জবাই করে গ্রামবাসীদের ভুরিভোজ করিয়ে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজির আহমদের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন তারা।

শুক্রবার (২০ জানুয়ারি) বেলা ৩টার দিকে ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের কাঁঠালিয়া গ্রামে আব্দুল মান্নানের নিজ বাড়িতে আওয়ামী লীগে আনুষ্ঠানিক যোগদান করেন তারা।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলার (উত্তর) সহ-সভাপতি হাজী আব্দুল মান্নান বলেন, আমি ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি করেছি। বিনিময়ে অনেক জেল জুলুম ও মানুষের অত্যাচার সহ্য করেছি। এরপর আমি ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করি। ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা উত্তরের সহ-সভাপতি হিসাবে গেল জাতীয় নির্বাচনে আমি ধামরাই নির্বাচন করি। আমি দেশের উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগে পুনরায় যোগদান করেছি।

ধামরাই উপজেলা জাতীয় পার্টির যুগ্মসাধারণ সম্পাদক মো. সেলিম হোসেন বলেন, আমি দীর্ঘদিন জাতীয় পার্টির সঙ্গে ছিলাম। জাতীয় পার্টির কার্যক্রম তেমন ভালো না, যে কারণে আমি আওয়ামী লীগে যোগ দিয়েছি।

এ বিষয়ে ঢাকা-২০ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজির আহমদ বলেন, আব্দুল মান্নান আগে আওয়ামী লীগে ছিলেন। মাঝখানে তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দেন। তিনি গত জাতীয় নির্বাচনে নির্বাচন করেছিলেন। মান্নান নির্বাচন করলেও তিনি আমার সঙ্গে সব সময যোগাযোগ করতেন। আমি তাকে সহযোগিতা করেছি। মান্নান ও সেলিম তাদের ভুল বুঝে পুনরায় আওয়ামী লীগে যোগদান করেছেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের, বালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আহম্মদ হোসেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভুরিভোজ,আ.লীগে যোগদান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close