আব্দুল বাছিত বাচ্চু, মৌলভীবাজার

  ০৩ ডিসেম্বর, ২০২২

মৌলভীবাজারে পুলিশ ম্যাজিস্ট্রেসি কনফারেন্স

ছবি : প্রতিদিনের সংবাদ

মৌলভীবাজারে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের উদ্যোগে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলন কক্ষে এ কনফারেন্স হয়।

বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহম্মদ আলী আহসানের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ; অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়; অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সরকার হাসান শাহরিয়ার; সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটরা; জেলা আইনজীবী সমিতির সভাপতি এ. এস. এম. আজাদুর রহমান ও সাধারণ সম্পাদক মো. বদরুল হোসেন ইকবাল; অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর; র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাস্পের প্রতিনিধি সহকারী পুলিশ সুপার; তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের প্রতিনিধি সহকারী সার্জন; জেল সুপার; উপ-পরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর; সহকারী পরিচালক, পরিবেশ অধিদপ্তরের প্রতিনিধি পরিদর্শক; কোর্ট পুলিশ পরিদর্শক; ইন্সপেক্টর, পিবি আই ও সি.আই.ডি; ট্রাফিক ইন্সপেক্টর এবং জেলার বিভিন্ন থানা ও গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জরা।

মহান বিজয়ের মাস ডিসেম্বরে কনফারেন্সের শুরুতে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহম্মদ আলী আহসান সকল শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও তাদের বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করেন।

স্বাগত বক্তব্য প্রদান করেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সরকার হাসান শাহরিয়ার। তিনি উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে স্বাগত বক্তব্যে মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মামলার ও বিভিন্ন থানার মূলতবী পরোয়ানার বিবরণী এবং কনফারেন্সের আলোচ্য সূচী তুলে ধরেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার,পুলিশ,ম্যাজিস্ট্রেস
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close