মৌলভীবাজার প্রতিনিধি

  ০২ ডিসেম্বর, ২০২২

মৌলভীবাজারে সপ্তাহব্যাপী বিজয় উৎসব

ছবি : প্রতিদিনের সংবাদ

‘রক্তে কেনা মহান বিজয়, প্রাণের গহীনে কথা কয়’ প্রতিপাদ্য সামনে রেখে মৌলভীবাজারে বিজয় উৎসব ও মেয়র মুক্তমঞ্চ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকেলে পৌরসভার মেয়র চত্বরে জেলা প্রশাসন ও পৌরসভার আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

১ ডিসেম্বর থেকে ৭ ডিসেম্বর পর্যন্ত বিজয় উৎসব চলবে। শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যা ৭টা ২১ মিনিট থেকে রাত ৮টা পর্যন্ত রেডিও পল্লীকণ্ঠের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান।

অনুষ্ঠানে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। এ সময় তিনি বলেন, সাংস্কৃতিক অঙ্গণের বিকাশে মৌলভীবাজার পৌরসভা মেয়র মো. ফজলুর রহমানের উদ্যেগটি প্রশংশিত। এ জেলার সাংস্কৃতিক অঙ্গণের ব্যক্তিদের জন্য এ মঞ্চটি ফলপ্রসূ হতে যাচ্ছে। বর্তমানে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন এখানে তাদের বিভিন্ন অনুষ্ঠান যেমন গান, মঞ্চ নাটক ইত্যাদি সবার সামনে তুলে ধরতে পারবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ জাহিদ আখতার, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিজয় উৎসব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close