দিনাজপুর প্রতিনিধি

  ০১ ডিসেম্বর, ২০২২

দিনাজপুরে নবাগত প্রকৌশলীদের বরণ

ছবি : প্রতিদিনের সংবাদ

দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের তিন প্রকৌশলীর বিদায় ও নবাগত চার প্রকৌশলীকে বরণ উপলক্ষে সংবর্ধনার আয়োজন করা হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় সড়ক ভবনের সম্মেলন কক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে দিনাজপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মনসুরুল আজিজের সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি ছিলেন দিনাজপুর সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মাহাবুবুল আলম খান।

তিনি বলেন, বিদায়ী উপ-বিভাগীয় প্রকৌশলী কামরুল হাসান সরকার তার সময়কালে বড় বড় উন্নয়নমূলক প্রকল্প অত্যন্ত কর্ম দক্ষতার মাধ্যমে সম্পন্ন করেছেন। সব সময় তিনি চ্যালেঞ্জের মাধ্যমে কাজ করে সুনাম অর্জন করেছেন। ভবিষ্যতে তিনি বড় বড় কাজের ক্ষেত্রে আরও পারদর্শী হয়ে উঠবেন। কামরুল হাসান একজন মানবিক অফিসার ছিলেন। পরিবারের সদস্যেদের মত তিনি তার কর্মকাণ্ড এখানে অতিবাহিত করেছেন। দিনাজপুরে আমরা অনেক চ্যালেঞ্জের কাজ করেছি। আমরা যারা সন্মুখ যোদ্ধা হিসেবে আছি। দিনাজপুরের জন্য অনেক কিছু করার আছে। যারা গেলেন তাদের জন্য দোয়া আর যারা আসলেন ন্যায়-নিষ্ঠার সঙ্গে এবং দায়িত্ববোধের সঙ্গে তাদের কর্মকাণ্ড পরিচালনা করবেন।

দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ-বিভাগীয় প্রকৌশলী কামরুল হাসান সরকার (নির্বাহী প্রকৌশলী পদোন্নতিপ্রাপ্ত), দিনাজপুর সড়ক সার্কেল সহকারী প্রকৌশলী মো. আলরাজী লিয়ন (উপ-বিভাগীয় প্রকৌশলী পদোন্নতিপ্রাপ্ত) এবং উপ-সহকারী প্রকৌশলী মো. আরিফুর রহমান বদলী হয়েছেন। তাদের স্থলে নবাগত উপ-বিভাগীয় প্রকৌশলী পার্থ সরকার, উপ-বিভাগীয় প্রকৌশলী গৌরাঙ্গ চন্দ্র বর্মন, উপ-সহকারী প্রকৌশলী আরিফুল ইসলাম এবং উপ-সহকারী প্রকৌশলী মো. ফরিদুল ইসলাম যোগদান করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দিনাজপুর,মনসুরুল আজিজ,প্রকৌশলী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close