চরভদ্রাসন-সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০২২

সমকামিতার জেরে ব্যবসায়ীকে হত্যা, বাবা-ছেলে গ্রেপ্তার

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার এমকে ডাঙ্গী গ্রামের বাসিন্দা বালু ব্যবসায়ী কাউসার খানকে হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। এ ঘটনায় শনিবার (২৬ নভেম্বর) রাতে উপজেলার বিএস ডাঙ্গী গ্রামের এ কিশোর ও তার বাবা শাহীন মোল্লাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুরে চর হরিরামপুর ইউনিয়নের বিশাই মাতুব্বরের ডাঙ্গীর পদ্মার পাড় থেকে ওই ব্যবসায়ার লাশ উদ্ধার করা হয়। রবিবার (২৭ নভেম্বর) বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানান এসপি মোহাম্মদ শাহজাহান।

তিনি বলেন, বালু ব্যবসায়ী কাউসার খান ছুরির দেখিয়ে জোর পূর্বক ওই কিশোরকে বলাৎকারের চেষ্টা করে। এক পর্যায়ে ওই কিশোর ছুরিটি কৌশলে ছিনিয়ে নিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে। এর আগেও একাধিকবার ওই কিশোরের সঙ্গে সমকামিতায় লিপ্ত হয় কাউছার।

তিনি আরো বলেন, হত্যার পর ওই কিশোর তার পরিবারকে বিষয়টি জানালে তার আলামত ধ্বংসের চেষ্টা চালায়। তার পরামর্শে বস্ত্র ও মোবাইল পুড়িয়ে ধ্বংসের চেষ্টা ও নিহতের মোটরসাইকেলটি সংশ্লিষ্ট উপজেলার বাইরে ফেলে দেওয়া হয়। ছেলেকে এমন পরামর্শ দেয়ায় শাহীন মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. ইমদাদ হোসাইন, সুমন রঞ্জন সরকার, চরভদ্রাসন থানার ওসি মিন্টু মন্ডল উপস্থিত ছিলেন।

পিডিএসও/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,সমকামিতা,ফরিদপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close