রবিউল আলম ইভান, কুষ্টিয়া

  ২৩ অক্টোবর, ২০২২

কুষ্টিয়া আদালতে লিফটে আটকা পড়লেন ১২ জন

ছবি : প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের লিফট বিকল হয়ে আইনজীবীসহ অন্তত ১২ জন আটকে পড়েন। এতে আতঙ্কিত হয়ে পড়েন আটকে পড়া ব্যক্তিরা। প্রায় ৩৫ মিনিট ভেতরে আটকে থাকেন তারা। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসকর্মীদের খবর দিলে তারা এসে আটকে পড়াদের উদ্ধার করেন। খবর ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয় আদালতপাড়ায়।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দুপুর ১২টার দিকে ছয়তলা ভবন থেকে নিচতলায় নামতে লিফটে ওঠেন আইনজীবীসহ আদালত-সংশ্লিষ্ট অন্তত ১২ জন। কিন্তু মাঝপথে বিকল হয়ে যায় লিফটটি। বিষয়টি তাৎক্ষণিক ফায়ার সার্ভিসকর্মীদের খবর দিলে তারা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করেন। আটকে পড়াদের মধ্যে কুষ্টিয়া কোর্টের নারী ও শিশুর পিপি অ্যাডভোকেট আবদুল হালিমও ছিলেন।

নারী ও শিশুর পিপি অ্যাডভোকেট আবদুল হালিম বলেন, লিফটে ছয়তলা থেকে নিচে নামার সময় হঠাৎ করেই বন্ধ হয়ে যায় লিফটি। এতে আমরা ১২ জনের মতো মানুষ আটকে পড়ি। আটকে পড়াদের মধ্যে আইনজীবী, আইনজীবীর সহকারী, পুলিশ ও আসামিও ছিলেন। পরে বিষয়টি ফায়ার সার্ভিসকর্মীদের ফোন করে জানানো হয়। তারা এসে আমাদের উদ্ধার করেন। প্রায় ৩৫ মিনিটের মতো সময় আমরা লিফটে আটকে ছিলাম। কুষ্টিয়া কোর্টের পিপি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী বলেন, মাঝেমধ্যেই লিফটে এমন সমস্যা হয়। এতে হতাহতের কোনো ঘটনা না ঘটলেও আদালতপাড়া জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

কুষ্টিয়ার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম জানান, কুষ্টিয়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের লিফট বিকল হয়ে আইনজীবীসহ ১২ জন আটকে পড়েন। আমরা তাদের উদ্ধার করি। যান্ত্রিক ত্রুটির কারণে এমনটি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close