আত্রাই (নওগাঁ) প্রতিনিধি

  ১৮ অক্টোবর, ২০২২

আত্রাইয়ে প্রতারক চক্রের ৭ সদস্য আটক

ছবি : প্রতিদিনের সংবাদ

নওগাঁর আত্রাইয়ে প্রতারক চক্রের ৭ সদস্যকে আটক করেছে থানার পুলিশ। সোমবার (১৭ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের বড়াইকুড়ি গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-উপজেলা বড়াইকুড়ি গ্রামের মৃত আনিছার রহমানের ছেলে আশরাফুল ইসলাম উজ্জ্বল (৩৮) একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে আরাফাত হোসেন (২৮) ও জাফের প্রামাণিকের ছেলে সুজন প্রামাণিক (২৬) মধুগুড়নই গ্রামের ইউসুফ শেখের ছেলে বাহাদুর শেখ, নওগাঁ থানার সুলতানপুরের মৃত তোস মোহাম্মদ খানের মেয়ে বৃষ্টি আক্তার জলি (৩৫) পার নওগাঁ মধ্যপাড়ার মৃত নিতাই সরকারের ছেলে শুভ সরকার (২৮) খলিশাকুড়ির রহিম উদ্দিনের ছেলে সোহানুর রহমান সোহান (২২)। আসামিদের বিরুদ্ধে মামলা রজু করে মঙ্গলবার ১৮ অক্টোবর বিকালে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, এ চক্র দীর্ঘ দিন থেকে ধনী ব্যক্তিদের টার্গেট করে উজ্জ্বলের বাড়িতে এনে নারীর মাধ্যমে প্রতারণা করে অর্থ আদায় করে আসছে। এর ধারাবাহিকতায় সোমবার রাতে নওগাঁ জেলাধীন রানীনগর উপজেলার গিরিগ্রামের মোজাফ্ফর আলীর ছেলে আবদুল হালিমকে প্রতারণা করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। এক পর্যায়ে ৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে দিয়ে অবশিষ্ট টাকা পরে দিতে চান তিনি। এরপর আবদুল হালিম বাদী হয়ে অভিযোগ করলে আত্রাই থানার এস আই নুরুল আমীন সঙ্গীয় ফোর্সসহ আসামিদের আটক করে।

আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার বলেন, মামলা রজু করে আসামিদের কারাগারে পাঠানো হয়েছে। এদের সঙ্গে আর কেউ আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রতারক চক্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close