ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০৭ অক্টোবর, ২০২২

ঈশ্বরগঞ্জে সাজা ও ওয়ারেন্টভুক্ত ১৩ আসামি গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাজা ও ওয়ারেন্টভুক্ত ১৩ আসামিকে পৃথক পৃথক স্থান থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের কাহেদ গ্রামের বাসিন্দা চেক ডিজঅনারের ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামি খাদেমুল ইসলামের স্ত্রী মোছা. লিলি আক্তারকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। একই ইউনিয়নের কড়ুইকান্দি গ্রামের আজিজুল হকের ছেলে মো. রুহুল আমিন (৩২), মৃত আহাম্মদ আলীর ছেলে মো. শফিকুল ইসলাম (৩১)। এছাড়াও সদর ইউনিয়নে আশ্রবপুর গ্রাম থেকে শাহজান মিয়ার স্ত্রী মজিদা খাতুন (৪৬), মৃত জালাল ফকিরের ছেলে নয়ন মিয়া (৩৭), শহিদ মিয়া (৪২), রফিকুল ইসলাম (৪৬), লুৎফর রহমান (৪২), রফিকুল ইসলামের স্ত্রী বিউটি আক্তার (৪০), নয়শিমুল গ্রামের লাল মিয়ার ছেলে বাবুল মিয়া (২০), মো. ছাত্তার মিয়ার ছেলে আনারুল ইসলাম (২২), মজিবুর রহমানের ছেলে মো. রিয়াদ মিয়া (২২) ও মো. তারা মিয়ার ছেলে মো. রফিকুল (২৩) কে বিভিন্নি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি হওয়ায় গ্রেপ্তার করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, এক বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত একজন ও ওয়ারেন্টভুক্ত ১২ জনসহ মোট ১৩ জনকে আটক করা হয়েছে। আটকদের সবাইকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আসামি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close