খুলনা ব্যুরো

  ০৭ অক্টোবর, ২০২২

খুলনায় যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

খুলনায় পলাশ (২৫) নামে এক যুবককে প্রকাশ্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে নগরীর টুটপাড়া তালতলা ক্রস রোডের বালির মাঠে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় সৌরভ (২৫) নামে অপর এক যুবক আহত হয়েছেন। পলাশ লবণচরার দ্বিতীয় গলির ভুতের আড্ডা এলাকার শীপনের ছেলে। ওসি আব্দুল্লাহ আল মামুন হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও পুলিশ জানান, নগরীর টুটপাড়ার প্রতিপক্ষ নূর আজিম ও বিসমিল্লাহ গ্রুপের সঙ্গে পলাশের বেশ কিছুদিন ধরে বিরোধ ছিল। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পলাশ ও সৌরভ ৩৬-৩৭ টুটপাড়া তালতলা ক্রস রোডের কাছে গেলে প্রতিপক্ষ নূর আজিম ও বিসমিল্লাহ গ্রুপের ক্যাডাররা তাদের দেখে ধাওয়া দেয়। এ সময় পলাশ ও সৌরভ বালির মাঠের দিকে দৌড়ে পালানোর চেষ্টা করে। একপর্যায়ে প্রতিপক্ষ গ্রুপের ক্যাডাররা তাদের দুজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌঁনে ৩টার দিকে পলাশ মারা যায়। আহত সৌরভের অবস্থা আশঙ্কাজনক।

ওসি হাসান আল মামুন বলেন, সন্ত্রাসী নূর আজিম ও বিসমিল্লাহ গ্রুপের ক্যাডারদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুলনা,যুবক,হত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close