পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

  ০৫ অক্টোবর, ২০২২

পাইকগাছার জিরোপয়েন্টে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ কাজ পরিদর্শনে এমপি বাবু

ছবি : প্রতিদিনের সংবাদ

খুলনার পাইকগাছায় খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আক্তারুজ্জামান বাবুর উদ্যোগে পৌরসভাধীন জিরো পয়েন্টে নির্মিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল। বুধবার (৫ অক্টোবর) সকালে এ নির্মাণ কাজ পরিদর্শন করেন এমপি মো. আক্তারুজ্জামান বাবু। এ কাজে প্রায় ৫০ লাখ টাকা ব্যয় হচ্ছে।

এ সময় তিনি কাজের অগ্রগতি বিষয়ে সার্বিক খোঁজখবর নেন এবং বলেন, বঙ্গবন্ধুর ম্যুরাল বাংলাদেশে অনেক আছে। কিন্তু আমার নির্বাচনী এলাকা কয়রা-পাইকগাছায় ইতোপূর্বে কোন ম্যুরাল ছিল না। পাইকগাছার জিরো পয়েন্টে যে ম্যুরাল তৈরি হচ্ছে এটি অনেক সুন্দর ও দষ্টিনন্দন ডিজাইন হবে। দেখে মনে হবে-এইতো বঙ্গবন্ধু, যিনি নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছেন। বঙ্গবন্ধুর ম্যুরালটি দেখে দূর থেকে মানুষের মনটা ভরে যাবে। বঙ্গবন্ধুর ঋণ শোধ করার নয়, এই কাজের মাধ্যমে আমরা তৃপ্তি পাব। অচিরেই এ ম্যুরালের নির্মাণকাজ শেষ করা হবে। আর এ ম্যুরালটি নতুন প্রজন্মের জন্য অনুপ্রেরণার উৎস হবে। এই স্থানটি হবে অন্যতম দৃষ্টিনন্দন ও আকর্ষণীয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, জেলা আ.লীগের সদস্য শেখ আনিছুর রহমান মুক্ত, ইউপি চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস, উপজেলা যুবলীগের সাবেক সদস্য এম, এম আজিজুল হাকিম, মো. আকরামুল ইসলাম প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাইকগাছা,জিরোপয়েন্ট,বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close