বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ৩০ সেপ্টেম্বর, ২০২২

বাউফলে তিন ভাইবোনকে কুপিয়ে জখম

পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের ঝিলনা গ্রামে পূর্ব বিরোধের জেরে বৃহস্পতিবার ( ২৯ সেপ্টেম্বর) তিন ব্যক্তিকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। আহত ব্যক্তিদের বরিশাল-শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন আলম মৃধা (৪০) এবং তার ছোট ভাই নেয়ামত উল্লাহ (৩০) ও ছোট বোন সাজেদা আক্তার (২৫)।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ঝিলনা গ্রামের আলম মৃধার সঙ্গে একই গ্রামের মো. লিটন মৃধার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। ওই বিরোধকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে আলম মৃধার রোপণ করা ১৫-২০ টি মেহগনি ও রেইনট্রি গাছ উপড়ে ফেলে লিটন মৃধা (৫৫) ও তার ছেলে মাহামুদুল হোসাইন (২৬)। বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে আলম মৃধা এর প্রতিবাদ করলে তার ওপর হামলা চালায় লিটন মৃধার লোকজন। আলম একপর্যায়ে দৌড়ে ঘরের মধ্যে আশ্রয় নিলে সেখানে গিয়েও তার উপর হামলা চালানো হয়। ওই সময় আলমকে বাঁচাতে নেয়ামত উল্লাহ (৩০) ও সাজেদা আক্তার (২৫) এগিয়ে গেলে তাঁদেরও পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। নিরুপায় হয়ে আলমের ছোট ভাই নেয়ামত ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করেন।

এ বিষয়ে লিটন মৃধা অভিযোগ অস্বীকার করে বলেন,‘একটু ঝামেলা হয়েছে। তবে আলম মৃধা ও তাঁর লোকজন আমার ছেলে মাহামুদুল হোসাইনকে কুপিয়ে আহত করেছে।’

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুপিয়ে জখম,বাউফল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close