পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ২৯ সেপ্টেম্বর, ২০২২

অপহরণকালে পলাশে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

নরসিংদীর পলাশে স্কুলপড়ুয়া এক ছেলে ও মেয়েকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে অপহরণের সময় কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে হাতেনাতে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে পলাশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- গজারিয়া ইউনিয়নের ইছাখালি গ্রামের কবির মিয়ার ছেলে তামজিদ মিয়া (২১), জয়পুরা গ্রামের আলী হোসেনের ছেলে নাঈম মৃধা (২১), এমরান হোসেনের ছেলে মানিক মৃধা (২১), একই ইউনিয়নের খাসহাওলা গ্রামের আবুল কাশেমের ছেলে আফসার মিয়া (২১) ও শিবপুর উপজেলার দক্ষিণ সাধারচর গ্রামের ওবায়দুল করিমের ছেলে তৈয়বুর করিম (১৮)।

তথ্যটি নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, গ্রেপ্তাররা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক কারবারসহ স্কুল-কলেজেপড়ুয়া ছেলে ও মেয়েদের বিভিন্ন পার্ক, রেস্তোরাঁ থেকে অপহরণ করে জিম্মি করে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে মোটা অঙ্কের টাকা আদায় করে আসছিল। তাদের দাপটে এলাকার মানুষ ভয়ে প্রতিবাদ করতে সাহস পায়নি। গ্রেপ্তার কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যই মাদকাসক্ত।

সর্বশেষ বুধবার বিকালে গজারিয়া ইউনিয়নের ইছাখালী দাখিল মাদরাসার পরীক্ষা কেন্দ্র থেকে দাখিল পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে এক ছেলে ও এক মেয়ে শিক্ষার্থীকে অপহরণ করে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করার হুমকি দিয়ে মুক্তিপণ দাবি করে। পরে অপহৃতদের অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়ার পথে গজারিয়া ইউনিয়নের সরকারচর মোড়ে চেকপোস্ট ডিউটি করাকালীন পলাশ থানার উপপরিদর্শক (এসআই) আরিফ খান সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় ওই পাঁচজনকে গ্রেপ্তার করে এবং অপহৃত শিক্ষার্থীদের উদ্ধার করে। এ সময় গ্রেপ্তার কিশোর গ্যাংয়ের সদস্যদের কাছ থেকে বেশ কয়েকটি মোবাইল ফোন একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেপ্তার কিশোর গ্যাংয়ের ওই পাঁচজনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে পলাশ থানায় একটি মামলা করেছে ভুক্তভোগীর পরিবার।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পলাশ,কিশোর গ্যাং
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close