পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

  ২৭ সেপ্টেম্বর, ২০২২

পার্বতীপুরে মাদক কারবারিদের ছবি তুলতে গিয়ে পুলিশি বাধার মুখে সাংবাদিক

ছবি : প্রতিদিনের সংবাদ

দিনাজপুরের পার্বতীপুরে নারীসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তারের ঘটনায় জড়িতদের ছবি তুলতে গিয়ে পুলিশের বাধার মুখে পড়ে সাংবাদিক।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে থানার সামনে এই অপ্রীতিকর ঘটনাটি ঘটে। সাংবাদিক আল মামুন মিলন প্রতিদিনের সংবাদের পার্বতীপুর উপজেলা প্রতিনিধি।

জানা যায়, সোমবার (২৬ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে নিজ বাড়িতে ফেনসিডিল বিক্রির সময় উপজেলার চন্ডিপুরের মহব্বত হোসেনের মেয়ে মনিরা বেগমকে (২৮) আটক করে পুলিশ। অপরদিকে সরকারপাড়া গ্রামের এন্তাজ আলীর ছেলে আউয়াল হোসেন (৩০) ও জহুরুল হকের ছেলে মেরাজুল মিলন গোবিন্দপুর সরদারপাড়া সড়ক থেকে ফেনসিডিলসহ আটক করা হয়। রাতেই তদের বিরুদ্ধে মাদক মামলায় পৃথক দুটি মামলা হয়।

মঙ্গলবার সকাল ১১টার দিকে গ্রেপ্তারকৃত আসামিদের তথ্য ও ছবি নিতে মডেল থানায় গেলে দুপুর ১টার দিকে আসামিদের দিনাজপুর আদালতে পাঠাতে বের করা হয়। এ সময় ছবি নিতে গিয়ে এস আই মানিকের নেতৃত্বে কনস্টেবল রতনসহ বেশ কজন পুলিশের বাধার মুখে পড়েন সাংবাদিক আল মামুন মিলন। এর আগে মাদক মামলার আসামিদের ছবির প্রয়োজনীয়তা চেয়ে ওসি আবুল হাসনাথের সঙ্গে কথা বলা হয়। ডিউটি অফিসার এএসআই দিনেশকে ছবির বিষয়ে সাংবাদিকদের সহায়তা দেয়ার নির্দেশ দিয়ে থানা ত্যাগ করেন। পরে প্রতিবাদের মুখে আসামিদের ছবি সাংবাদিকদের কাছে দেওয়া হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পার্বতীপুর,মাদক,আসামি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close