ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ২৭ সেপ্টেম্বর, ২০২২

ধামরাইয়ে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক সড়কে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে পুতুল চন্দ্র সরকার (৪০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন সিএনজিতে থাকা অপর তিন যাত্রী। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক সড়কের খাগুরতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পুতুল চন্দ্র সরকার ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের টোপেরবাড়ী এলাকার পরেশ চন্দ্র সরকারের ছেলে। পুতুল চন্দ্র সরকার একটি গার্মেন্টসে চাকরি করতেন বলে জানা গেছে। তবে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে পুতুল চন্দ্র সরকার অফিসে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে সিএনজিতে কালামপুর যাওয়ার পথে খাগুরতা নামক স্থানে পৌঁছালে বিপরীত থেকে একটি সিএনজি পশ্চিম দিকে যাওয়ার সময় দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে পুতুল চন্দ্র সরকার ঘটনাস্থলে মারা যান। এই সময় সিএনজিতে থাকা আরও ৩ যাত্রী আহত হলে এলাকাবাসী তাদের উদ্ধার করে কালামপুর এলাকার বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করেন।

এই বিষয়ে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. সোহেলা রানা বলেন, সড়ক দুর্ঘটনার কথা শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখি পুতুল চন্দ্র সরকার নামে একজন নিহত হয়েছেন। আহতদের এলাকাবাসী উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছেন। তবে নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় সমঝোতার মাধ্যমে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা,ধামরাই,সংঘর্ষ,পুতুল চন্দ্র সরকার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close