খুলনা ব্যুরো

  ১০ সেপ্টেম্বর, ২০২২

খুলনায় বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু 

ছবি : প্রতিদিনের সংবাদ

খুলনার ডুমুরিয়ায় বিলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার শরাফপুর ইউনিয়নের সেনপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মো. নাজমুল মোড়ল (৩০) ও ছোট ভাই মো. এনামুল মোড়ল (২২)। তারা দুইজনই সেনপাড়া গ্রামের মোড়ল বাড়ির মৃত হাছেন মোড়লের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন শরাফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবি।

এদিকে, শনিবার সকাল ১০টায় স্থানীয় শিরিসতলা মাঠে মৃত দুই ভাইয়ের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় কয়েক হাজার লোক অংশ নেন। পরে পারিবারিক কবরস্থানে তাদের পাশাপাশি দাফন করা হয়। এ সময় নিহতদের বৃদ্ধা মা, আপনজন, বন্ধুবান্ধব এবং পাড়া-প্রতিবেশীরা কান্নায় ভেঙে পড়েন।

স্থানীয় সমাজসেবক হাফেজ মো. ওয়াহিদুজ্জামান জানান, শুক্রবার জুমার নামাজের পর নাজমুল ও এনামুল মাছ ধরতে স্থানীয় বিলে যায়। বিকালে প্রচণ্ড বৃষ্টি ও ঝড়ের সময় বজ্রপাত হয়। তারা আবহাওয়া খারাপ দেখে বাড়িতে ফিরে আসছিল। পথিমধ্যেই বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু হয়। কিন্তু নির্জন বিলের মধ্যে এবং বৈরী আবহাওয়ায় খবরটি তাৎক্ষণিকভাবে কেউ জানতে পারেনি। পরে তারা ফিরে না আসায় খোঁজাখুঁজির এক পর্যায়ে রাতে বিষয়টি জানা যায়। খবর পেয়ে পরিবারের সদস্য ও স্বজনরা তাদের লাশ উদ্ধার করে বাড়ি আনে। পরে শনিবার জানাজা শেষে দুই ভাইয়ের লাশ দাফন করা হয়।

এদিকে, একই পরিবারের দুই সন্তানের মৃত্যুর ঘটনায় নিহতদের পরিবারসহ গোটা সেনপাড়া এলাকায় শোকের ছায়া নেমে আসে। স্থানীয়রা শোকে মুহ্যমান হয়ে পড়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুলনা,বজ্রপাত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close