ইয়াকুব আলী, চৌগাছা (যশোর)

  ০২ সেপ্টেম্বর, ২০২২

চৌগাছায় ইসি হাবিব 

সন্ত্রাস-গুণ্ডামি করে জনপ্রতিনিধি হওয়া যাবে না

ছবি : প্রতিদিনের সংবাদ

নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেছেন, সব রাজনৈতিক দলের সহযোগিতা থাকলে ইভিএম দিয়ে সুষ্ঠু নির্বাচন করা সম্ভব। আজকে যারা ভোটার হতে চলেছেন তারাই সুনাগরিক হিসেবে গড়ে উঠে দেশের জন্য গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবেন। সন্ত্রাস ও গুণ্ডামি করে জনপ্রতিনিধি হওয়া যাবে না। নির্বাচনে ভোটারদের অধিকার প্রতিষ্ঠা করা হবে। তারা নির্ভয়ে ভোট প্রদান করবেন।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে চৌগাছা পৌরসভায় ভোটার হালনাগাদ কার্যক্রম পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন।

মো. আহসান হাবিব খান বলেন, ‘ভোটদানে বাধা দিলে পাঁচ বছরের কারাদণ্ডসহ কঠোর শাস্তির বিধান করা হয়েছে। নির্বাচন কমিশন স্বাধীন একটি প্রতিষ্ঠান। এখানে হস্তক্ষেপ করার সুযোগ কারো নেই। সুষ্ঠু ও ভীতিমুক্ত নির্বাচনের পরিবেশ তৈরি করা হবে।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসের আঞ্চলিক কর্মকর্তা মো. হুমায়ুন কবির, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান, অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা আতিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান ড. এম মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা, থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান নাজনিন নাহার, পৌর মেয়র নুর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা, জেলা পরিষদের সাবেক সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ¦ল, পৌর কাউন্সিলরসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। ভোটার হালনাগাদ কার্যক্রম পরিদর্শন শেষে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান পৌর মেয়রের কার্যালয় ও উপজেলা পরিষদে কিছু সময় অতিবাহিত করেন। এ সময় তিনি বিভিন্ন কর্মকর্তার খোঁজখবর নেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইসি হাবিব,নির্বাচন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close