হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ১৯ ডিসেম্বর, ২০২১

হাজীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চুননুর স্মরণসভা 

ছবি : প্রতিদিনের সংবাদ

চাঁদপুরের হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চুননুর স্মরণে স্মরণসভা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় হাজীগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে রোটারী ক্লাব অব হাজীগঞ্জে এই স্মরণসভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি গাজী সালাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা সদস্য মো. ইকবালুজ্জামান ফারুক, জাকির মজুমদার; অনলাইন ইনচার্জ-দৈনিক প্রতিদিনের সংবাদ, মো. হাবিবুর রহমান, যুগল কৃষ্ণ হালদার, মো. সেলিম ও মো. জসিম উদ্দিন।

সাধারণ সম্পাদক এনায়েত মজুমদারের উপস্থাপনায় এ সময় আরো বক্তব্য রাখেন, সাবেক সভাপতি মো. কামাল হোসেন, মো. মহিউদ্দিন আল আজাদ, সাংগঠনিক সম্পাদক এস. এম মিরাজ মুন্সী, সদস্য মনিরুজ্জামান বাবলু, মোহাম্মদ হাবীব উল্যাহ, সুজন দাস।

পরিবারের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চুননুর ছেলে শিমুল ও জামাতা নওশাদ হোসেন ইমন।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন, গাজী নাছির উদ্দিন।

এ সময় প্রয়াত মাহবুবুল আলম চুননুর স্মরণে কবিতা আবৃত্তি করেন, কাজী মোরশেদ আলম। এরপর মরহুমের প্রতি সম্মান জানিয়ে উপস্থিত সকলে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

সভায় প্রেসক্লাবের সিনিয়র সদস্য তপন কুমার পাল, হাবিবুর রহমান জীবন, প্রেসক্লাবের অর্থ সম্পাদক পাপ্পু মাহমুদ, সদস্য মো. মেহেদী হাছান, মো. হুমায়ুন কবির, সাংবাদিক মজিবুর রহমান রনিসহ উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বুধবার দিবাগত রাত একটার দিকে মাহবুবুল আলম চুননু হাজীগঞ্জের বাসায় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। এরপর স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কুমিল্লা জেলার গৌরিপুর এলাকায় মৃত্যুবরণ করেন।

মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চুননু হাজীগঞ্জ প্রেসক্লাবে নেতৃত্বের সাথে দায়িত্ব পালন করেন। এছাড়া বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি ও হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি, হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি হিসেবে দায়িত্বরত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাজীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা,মাহবুবুল আলম চুননু,স্মরণ সভা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close