reporterঅনলাইন ডেস্ক
  ১২ মে, ২০২৪

শাহজালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন

শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসির ২৩ বছর পূর্তি উদযাপন উপলক্ষে গত বৃহস্পতিবার করপোরেট প্রধান কার্যালয়সহ ব্যাংকের সব শাখা ও উপশাখায় পবিত্র কোরআন খতম এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে দেশ ও জাতির বৃহৎ কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়। পরবর্তীতে করপোরেট প্রধান কার্যালয়ের পর্ষদ সভা কক্ষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে ২৩ বছর পূর্তি উদযাপন করা হয়।

শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি এবং বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, পরিচালক মো. সানাউল্লাহ সাহিদ, আক্কাচ উদ্দিন মোল্লা, ইঞ্জি. মো. তৌহীদুর রহমান, আবদুল হালিম, ফকির আখতারুজ্জামান, খন্দকার শাকিব আহমেদ এবং ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদসহ ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে অংশগ্রহণ করে ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবদুল আজিজ, এস এম মঈনুদ্দীন চৌধুরী, মিঞা কামরুল হাসান চৌধুরী ও এম আখতার হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ আহমেদ, এম এম সাইফুল ইসলাম ও মোস্তফা হোসেনসহ ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান ও কর্মকর্তারা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা এবং অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ব্যাংকের শরিয়া ইন্সপেকশন অ্যান্ড কমপ্লায়েন্স বিভাগের প্রধান মাওলানা মো. ফরিদ উদ্দিন।

শাহজালাল ইসলামী ব্যাংক ২০০১ সালের ১০ মে থেকে ব্যাংকিং কার্যক্রম শুরু করে এবং দেশের বিভিন্ন অঞ্চলে এ পর্যন্ত ১৪০টি শাখা, ৪টি উপশাখা, প্রাইওরিটি ব্যাংকিং ইউনিট, অফশোর ব্যাংকিং ইউনিট, উল্লেখযোগ্যসংখ্যক এটিএম বুথ এবং দেশের প্রত্যন্ত অঞ্চলে স্থাপিত এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে গ্রাহকদের আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত ব্যাংকিং সেবা প্রদান করে আসছে।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ বলেন, দেশের কৃষি, অর্থনীতি, ব্যবসা-বাণিজ্য, শিল্প, অবকাঠামো থেকে শুরু করে সর্বক্ষেত্রে শাহজালাল ইসলামী ব্যাংক গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। দেশের টেকসই উন্নয়ন ও সমৃদ্ধিতে গর্বিত অংশীদার হতে পেরে আমরা আনন্দিত।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ বলেন, শাহজালাল ইসলামী ব্যাংক প্রতিষ্ঠালগ্ন থেকে গ্রাহকদের আন্তরিকভাবে সেবা প্রদান করে আসছে। শুরু থেকেই এ ব্যাংকের প্রতি গ্রাহকদের পূর্ণ আস্থা ও বিশ্বাস ছিল, যার ফলে এ স্বল্প সময়ে ব্যাংকটি একটি ভালো অবস্থানে উপনীত হতে পেরেছে। এ ধারা অব্যাহত থাকলে অদূর ভবিষ্যতে দেশের ব্যাংকিং সেক্টরে এ ব্যাংকের অবস্থান আরো সুদৃঢ় হবে বলে তিনি আশা পোষণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close