reporterঅনলাইন ডেস্ক
  ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

মাইলস্টোন কলেজে নবীনবরণ

নজরকাড়া নানাবিধ আয়োজনের মধ্য দিয়ে রাজধানীর উত্তরার স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান মাইলস্টোন কলেজে অনুষ্ঠিত হয়েছে নবীনবরণ, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান। গত শনিবার উত্তরার দিয়াবাড়ীতে মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাস মাঠে আয়োজন করা হয় এ মনোজ্ঞ অনুষ্ঠানের।

মাইলস্টোন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা- ১৮ আসনের সংসদ সদস্য মো. খসরু চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন মাইলস্টোন কলেজের উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)। এতে উপস্থিত ছিলেন মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের নির্বাহী অধ্যক্ষ রিফাত নবী আলম, কলেজের জ্যেষ্ঠ পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মো. নাসির উদ্দিন প্রমুখ।

নবীনদের মনোমুগ্ধকর অনুষ্ঠানে অংশ নেন প্রায় ১০ হাজার ছাত্রছাত্রী, শিক্ষক- শিক্ষিকা, উপাধ্যক্ষ, কলেজের পরিচালক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তি। সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে ছাত্রছাত্রীদের একক ও দলগত গান, নৃত্য, নাটিকা, ফ্যাশন শোর মতো নজরকাড়া পরিবেশনা সবাইকে মাতিয়ে রাখে। সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বের বিশেষ আকর্ষণ ছিল জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা এহসান পড়শীর পরিবেশনা, যা নবীনবরণ অনুষ্ঠানের নান্দনিকতাকে করে আরো বেশি আনন্দময়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close