reporterঅনলাইন ডেস্ক
  ১৪ জানুয়ারি, ২০২৪

মিডল্যান্ড ব্যাংকের সঙ্গে এগ্রোমুকমের চুক্তি

এগ্রোমুকম বিডি একটি স্টার্টআপ বিজনেস হাউস হিসেবে মিডল্যান্ড ব্যাংকর সঙ্গে ১ কোটি টাকার এমডিবি স্টার্টআপ ঋণ সুবিধা পাওয়ার জন্য ঋণ চুক্তি স্বাক্ষর করেছে। মিডল্যান্ড ব্যাংক লিমিটেড নতুন প্রযুক্তিচালিত ব্যবসায়িক ধারণাগুলোয় সহায়তা করার জন্য স্টার্টআপ ঋণ সুবিধা প্রদান করে। এগ্রোমুকম বিডি তাদের ওয়েবসাইট agromukam.com -এর মাধ্যমে পরিচালনা করে।

agromukam.com হলো কৃষি-ইকমার্স মার্কেটপ্লেসের জন্য প্রথম ডিজিটাল প্রযুক্তি, যা বাংলাদেশের কৃষককে সেরা পণ্য, পরিষেবা এবং বাজারের সুযোগের সঙ্গে সংযুক্ত করতে পারে। তারা বাংলাদেশের বৃহত্তম ডিজিটাল এগ্রি ই-কমার্স প্ল্যাটফরম এগ্রোমুকামের যাত্রা শুরু করেছে। এগ্রোমুকাম বাংলাদেশের প্রতিটি জেলা, থানা এবং ইউনিয়নে তার পদচিহ্ন ছড়িয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়; যাতে কৃষি ব্যবসায় অংশীদারদের সর্বোত্তমভাবে সেবা দেওয়া যায়। বাংলাদেশের একমাত্র পূর্ণ-স্ট্যাক ই-কমার্স মার্কেটপ্লেস, যা গ্রাহক এবং ব্যবসার সঙ্গে সংযোগ স্থাপন করে।

মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আহসান-উজ জামান এবং এগ্রোমুকামের চেয়ারম্যান তৌহিদুল আলম জেনিথ ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ চুক্তির অধীনে এগ্রোমুকম বিডি একটি স্টার্টআপ বিজনেস হাউস হিসেবে ১ কোটি টাকার এমডিবি স্টার্টআপ লোন পাবে। অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংকের ডিএমডি মো. জাহিদ হোসেন, ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগের প্রধান মো. জাবেদ তারেক খান, এসএমই ব্যাংকিং বিভাগের প্রধান মো. আহসান জামিল হোসেন এবং সিআরএম বিভাগের ভারপ্রাপ্ত প্রধান মো. বজলুর রহমান খান ও এগ্রোমুকাম বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইফতেখারুল ইসলামসহ প্রতিষ্ঠানের অন্য কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close