কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

  ০৮ জুন, ২০২৪

কলেজছাত্র হত্যার ঘটনায় ১৮ জনের নামে মামলা, এখনো নেই গ্রেপ্তার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রায় বঙ্গবন্ধু সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আল- আমীন (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ১৮ জনের নামে কালিয়াকৈর থানায় মামলা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে নিহতের বাবা মোতালেব মিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলাটি করেন। তবে এখনো পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এর আগে, গত বুধবার দুপুরে বঙ্গবন্ধু সরকারি কলেজে র‍্যাগ ডে অনুষ্ঠানে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে বাক বিতর্ক থেকে ঝগড়া হয়। পরে বিষয়টি সমাধানের জন্য বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে চন্দ্রা-ডাইনকিনি সড়কের নায়াগ্রার ঢাল এলাকায় একত্রিত হয়। সেখানে প্রতিপক্ষ গ্রুপের লোকজন হঠাৎ ধারালো অস্ত্র নিয়ে এসে আল আমিন ও কামরুল নামে দুজনের ওপর হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের এলোপাথাড়ি কোপে ঘটনাস্থলেই প্রাণ হারায় আল আমিন। আহত কলেজ ছাত্র কামরুলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

সহপাঠীদের অনেকেরই অভিযোগ, পূর্ব শত্রুতার জের ধরে দীর্ঘদিন ধরেই আল আমিনকে মারধরের চেষ্টা করছিল প্রতিপক্ষরা। পরে কলেজের র‍্যাগ ডে অনুষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টির কারণে অপমানিত হলে তার বদলা নিতে আল আমিনকে হত্যা করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাছিম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ১৮ জন উল্লেখসহ আরো অজ্ঞাত বেশ কয়েকজনের নামে মামলা দায়ের করা হয়েছে। তবে এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close