নিজস্ব প্রতিবেদক

  ২৪ এপ্রিল, ২০২৪

অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের সভা

বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের (বোমা) জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার রাত ৮টায় রাজধানীর ফার্মগেটের ‘দি এশিয়ান এজ’ অফিসে এ সভার আয়োজন করা হয়।

সভায় আগামী ৩ মে শুক্রবার পূর্বাচলের সী-সেল পার্কে বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী, বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আগামী মে মাসের মাঝামাঝি সময়ে জাতীয় প্রেস ক্লাবে এক সেমিনার আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এ উপলক্ষে একটি সুভেনীয়র প্রকাশ করার সিদ্বান্ত গ্রহণ করা হয়েছে।

এসব কর্মকাণ্ড সফল ও সার্থক করার জন্য পৃথক দুটি উপকমিটি গঠন করা হয়েছে। সাধারণ সভা পরবর্তী এবং নির্বাচনের পূর্ববর্তী কালের জন্য ১১ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। পরে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের উপদেষ্টা হিসেবে এশিয়ান এজ পত্রিকার সম্পাদকীয় বোর্ডের চেয়ারম্যান এম শোয়েব চৌধুরীকে মনোনীত করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি এ কে এম শরিফুল ইসলাম খান। উপস্থিত ছিলেন দি এশিয়ান এজ ভারপ্রাপ্ত সম্পাদক, বোমার উপদেষ্টা, বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব সেলিম ওমরাও খান, দি এশিয়ান এজ পত্রিকার সম্পাদকীয় বোর্ডের চেয়ারম্যান এম শোয়েব চৌধুরী। সঞ্চালনা করেন বোমার সাধারণ সম্পাদক শাহাদাত স্বপন। উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের অর্থ সম্পাদক ও তরঙ্গ নিউজের প্রকাশক দেলোয়ার হোসেন, লায়ন আখতারুজ্জামান, সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক হামিদ রনি, জুয়েল আনন্দ, ইকবাল ভূঁইয়া মোহাম্মদ সাহিল প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close