নিজস্ব প্রতিবেদক

  ২৩ এপ্রিল, ২০২৪

ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনা

যাত্রীকল্যাণ সমিতির তথ্যের নিন্দা ও প্রতিবাদ সড়ক পরিবহন শ্রমিক লীগের

ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনা নিয়ে বাংলাদেশ যাত্রীকল্যাণ সমিতির তথ্যকে ‘অসত্য-বানোয়াট’ দাবি করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের (রেজি. নম্বর বি-২০৯১) কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ হানিফ খোকন ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. ইনসুর আলী।

এক যুক্ত বিবৃতিতে নেতারা বলেছেন, বাংলাদেশ যাত্রীকল্যাণ সমিতি গত ২০ এপ্রিল এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনার যে প্রতিবেদন প্রকাশ করেছে, তা উদ্দেশ্যপ্রণোদিত, মিথ্যা ও বানোয়াট। বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার উদ্দেশ্য নিয়েই যাত্রীকল্যাণ সমিতির এ সংবাদ সম্মেলন। বর্তমান সরকারের আমলে দেশে পদ্মা সেতু, কর্ণফুলি টানেল নির্মাণসহ সড়ক ও যোগাযোগ সেক্টরে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। কিন্তু যাত্রীকল্যাণ সমিতি সংবাদ সম্মেলনে যা বলেছে, তা উদ্দেশ্যপ্রণোদিত ও মিথ্যা।

বিবৃতিতে নেতারা বলেন, ওই সংবাদ সম্মেলনে যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেল হক চৌধুরী দাবি করেছেন- সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ২০ বছর মন্ত্রী থাকার পরও পরিবহন সেক্টরে কিছুই করতে পারেননি। তার এ বক্তব্য অতিরঞ্জিত বলে আমরা মনে করি। যেখানে সরকার ধারাবাহিক ক্ষমতায় আছে ১৫ বছর ৩ মাস, সেখানে ওবায়দুল কাদের কিভাবে ২০ বছর মন্ত্রী থাকেন?

নেতারা আরো বলেন, আমরা বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ায় দেখতে পাই, প্রতিদিনই সড়ক দুর্ঘটনা ঘটে থাকে। মোজাম্মেল হক সাহেব ১৫ দিনের সড়ক দুর্ঘটনার হিসাব যোগফল প্রকাশ করে জনমনে আতঙ্ক সৃষ্টি এবং হীন চরিতার্থ হাসিলের লক্ষে এ সংবাদ সম্মেলন করেছেন। মোজাম্মেল হক চৌধুরী রাষ্ট্রের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছেন বলে আমরা মনে করি। দুই নেতা ওই সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং যাত্রীকল্যাণ সমিতির কার্যক্রম যাচাই-বাছাই করে মোজাম্মেল হক চৌধুরীর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close