দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

  ২০ এপ্রিল, ২০২৪

বিলের দখল নিয়ে সংঘর্ষ, আহত ১২

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় বোয়ালিয়ার বিল দখলকে কেন্দ্র করে দুপক্ষের গোলাগুলিতে জেলা ছাত্রলীগের এক কর্মীসহ দুপক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুর ১২টার সময় উপজেলার বোয়ালিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গছে, বেয়ালিয়া ইউনিয়নের জলমহাল (বোয়ালিয়ার বিল) দখলকে কেন্দ্র করে এলাকার বিলের দাবিকৃত রাজিব ও মতিনের লোকজনের সঙ্গে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষকালে গোলাগুলির ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয় সাহেদ নামে জেলা ছাত্রলীগের এক কর্মী। সে সময় দুপক্ষের অন্তত ১২জন আহত হয়েছেন।

সাহেদ কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের সমর্থক ও শহরতলী মোল্লা তেঘড়িয়া এলাকার মহিবুল ইসলামের ছেলে। এ বিষয়ে শেখ হাফিজ চ্যালেঞ্জ বলেন, বোয়ালিয়া এলাকার স্থানীয় প্রভাবশালী রাজিব ও মতিন দীর্ঘদিন ধরে জলমহাল (বোয়ালিয়ার বিল) দখল করে মাছ চাষ করে আসছিল।

আমরা একটি মৎস্যজীবী সমিতির নামে ইজারা পেয়েছি। তাই আজ সকালে আমরা সেখানে গিয়ে আনন্দ উল্লাস করছিলাম। হঠাৎ করেই রাজিব ও মতিনের লোকজন আমাদের লক্ষ্য করে অতর্কিত গোলাগুলি শুরু করলে সাহেদ নামে ছাত্রলীগের এক কর্মী গুলিবিদ্ধ হয়। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে জানার জন্য রাজিব ও মতিনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তাদের ফোন বন্ধ থাকার কারণে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

বিষয়টি নিয়ে জানার জন্য দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, একটি মারামারির খবর শুনে এলাকা পরিদর্শন করেছি। গোলাগুলির ঘটনা ঘটেছে কিনা জানা নেই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close