নিজস্ব প্রতিবেদক

  ০৮ এপ্রিল, ২০২৪

ঈদের পর ঝটিকা সফরে বের হবেন স্বাস্থ্যমন্ত্রী ও প্রতিমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা বলেছেন, চিকিৎসকরা অনেক সময় অফিস টাইমে নিজের প্রাইভেট চেম্বারে যান। এই কাজটা আপনারা করবেন না। মন্ত্রী মহোদয় ও আমি চেষ্টা করব ঈদের পরে ঝটিকা সফরে বের হতে। সে সময় কাউকে ল্যাবে পেলে তাকে শাস্তির আওতায় আনা হবে।

জয়পুরহাটে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে গত শনিবার বিকেলে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। জেনারেল হাসপাতাল ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন জেলা শাখার যৌথ উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, এই দেশকে সুন্দর করার জন্য, দারিদ্র্যমুক্ত করার জন্য, বাধা মুক্ত করার জন্য, ব্যাধি মুক্ত করার জন্য, শঙ্কামুক্ত করার জন্য প্রধানমন্ত্রী চেষ্টা করে যাচ্ছেন। উনার আশাকে আমরা সফল করব।

এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জয়পুরহাট ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন (জয়পুরহাট-২), জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান, সাধারণ সম্পাদক জাকির হোসেন, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. তুলসী চন্দ্র রায় প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close