চট্টগ্রাম ব্যুরো

  ১১ ফেব্রুয়ারি, ২০২৪

অস্ত্র ও ৫৪ ভরি স্বর্ণসহ ছয় ডাকাত গ্রেপ্তার

ডাকাতির অভিযোগে চট্টগ্রামে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ডাকাতি করা ৫৪ ভরি স্বর্ণালংকার, একটি পাইপগান, এক রাউন্ড কার্তুজ, চারটি ছোরা, দুটি তালা কাটার যন্ত্র এবং একটি রেঞ্চ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলো- মো. আরিফ হোসেন মেহেদী (২৬), মো. শরীফ (২০), মেহেদী হাসান রুবেল (২৩), মো. সাইদুল ইসলাম রিগ্যান (২২), মো. হান্নান হোসেন (২৩) ও মো. রিয়াদ হোসেন (১৯)। নগরীর সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ী ওয়্যার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে গত শুক্রবার রাতে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দক্ষিণের ডিসি মোস্তাফিজুর রহমান।

পুলিশ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, জিজ্ঞাসাবাদে চক্রটির সদস্যরা স্বীকার করেছে যে, তারা ডাকাতির পাশাপাশি নগরীর বিভিন্ন বাসায় স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিস চুরি করত। আর এ কাজে বিভিন্ন বাসা-বাড়ির তথ্য সংগ্রহের জন্য টোকাই শিশুদের নিয়োগ দিত। কিছুদিন আগে নগরীর একটি আবাসিক এলাকার এক বাড়ি থেকে তারা ১৫০ ভরি স্বর্ণ চুরি করে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, দীর্ঘদিন ধরে এই চক্রটি ডাকাতির পাশাপাশি অভিনব কায়দায় চুরি করে আসছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close