প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৯ জানুয়ারি, ২০২৪

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা বেগমগঞ্জে যুবক খুন

ঝালকাঠির নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে ও নোয়াখালীর বেগমগঞ্জে এক যুবককে প্রকাশ্যে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুজনকে পুলিশ আটক করেছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নলছিটি : ঝালকাঠির নলছিটির চৌদ্দবুড়িয়া গ্রামে গত রবিবার রাত সাড়ে ৯টার দিকে মো. ফুয়াদ কাজী (৩৭) নামের স্বেচ্ছাসেবক লীগের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন। ফুয়াদ কাজী উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে ছিলেন। তার বাবার নাম মকবুল হোসেন কাজী। পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী বলেন, হত্যাকাণ্ডে কারা জড়িত রয়েছে তা দ্রুত খুঁজে বের করা হবে। ওসি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নির্বাচনী সহিংসতা নয়, এটি পূর্বশত্রুতার জের।

নোয়াখালী : জেলার বেগমগঞ্জের পূর্ব একলাশপুর গ্রামে সোমবার সকালে আসিফ নামে এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। আসিফ চৌমুহনী পৌরসভার হাজিপুর গ্রামের বাসিন্দা। অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহিমসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ তাৎক্ষণিক এই ঘটনার জন্য দুজনকে আটক করেছে। এখনো ঘটনার কোনো কারণ জানা যায়নি। নির্বাচনের পরের দিন কী কারণে এ ঘটনাটি ঘটেছে তা নানা গুঞ্জন চললেও পুলিশ বলছে, এটা রাজনৈতিক কোনো বিষয় না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close