reporterঅনলাইন ডেস্ক
  ১০ ডিসেম্বর, ২০২৩

মহানগরী জোন আন্তকলেজ ক্রীড়া প্রতিযোগিতায় মাইলস্টোনের সাফল্য

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকা আয়োজিত মহানগরী জোন আন্তকলেজ খেলাধুলা এবং ক্রীড়া প্রতিযোগিতায় অসাধারণ সাফল্যের স্বাক্ষর রেখেছে রাজধানীর উত্তরার স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান মাইলস্টোন কলেজ। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী মাইলস্টোন কলেজের ছাত্রছাত্রীরা একক ও দলগতভাবে অর্জন করেছেন ৯টি পুরস্কার। বালকদের লংজাম্পে প্রথম স্থান, ২০০ মিটার দৌড় ও চাকতি নিক্ষেপে তৃতীয় স্থান। বালিকাদের লংজাম্পে প্রথম স্থান। ১০০ মিটার, ২০০ মিটার ও রিলে দৌড়ে দ্বিতীয় স্থান অধিকার করেন মাইলস্টোন কলেজের ছাত্রীরা।

দলগতভাবে ভলিবল দল তৃতীয় স্থান এবং অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় মহানগরী জোনে রানারআপ হওয়ার গৌরব অর্জন করেন মাইলস্টোন কলেজ। মহানগরী জোন আন্তকলেজ খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতায় অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করায় বিজয়ী এবং অংশগ্রহণকারী ছাত্রছাত্রীদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল (অব.) নুরন নবী, অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম এবং জ্যেষ্ঠ পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম।

উল্লেখ্য, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকা আয়োজিত মহানগরী জোন আন্তঃকলেজ খেলাধুলা এবং ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩-২৪-এর সমাপনী অনুষ্ঠান হয় গত ৬ ডিসেম্বর। ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ মাঠে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর তপন কুমার সরকার। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close