বরিশাল প্রতিনিধি

  ০৬ ফেব্রুয়ারি, ২০২৩

বরিশালে প্রাইভেট কার ভর্তি গাঁজা গ্রেপ্তার ২

বরিশাল নগরীর প্রবেশদ্বারে অভিযান চালিয়ে মাদকের বড় একটি চালান আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। প্রাইভেট কারভর্তি ৩৫ কেজি গাঁজার এই চালানটি শহরের প্রবেশদ্বারের কয়েক কিলোমিটার দূরত্বে উজিরপুরের ইছলাদি টোলপ্লাজা থেকে আটক করা হয়। এ সময় গ্রেপ্তার হয়েছেন গাঁজা সরবরাহকারী প্রাইভেট কারচালক মো. খোরশেদ আলম (২০) এবং মো. মনির হোসেন বেপারি ও মনির (৪৮) নামের এক ব্যক্তি।

রবিবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৫টার দিকে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক (এডি) মো. এনায়েত হোসেনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, সড়ক পথে মাদকের বিশাল একটি চালান বরিশাল নগরীতে ঢুকছে এমন সংবাদের ভিত্তিতে তাদের একটি টিম উজিরপুরের ইছলাদি টোলপ্লাজায় অবস্থান নেয়। এমন সময় সাদা রঙের একটি প্রাইভেট কার স্থানটি অতিক্রম করতে চাইলে তার গতিরোধ করে ভেতরে থাকা দুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তারা মাদক বহনের বিষয়টি স্বীকার করছিল না। পরে প্রাইভেট কারের পেছনের ব্যাক ডালায় তল্লাশি করে পলিথিনে মোড়ানো ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রাইভেট কারচালক গাজীপুরের সালদহপাড়ার আনোয়ার হোসেনের ছেলে খোরশেদ আলম এবং বরিশালের বানারীপাড়া উপজেলার উত্তরফুল গ্রামের প্রয়াত সত্তার বেপারির ছেলে মনির বেপারিকে গ্রেপ্তার করা হয়েছে।

সেই সঙ্গে প্রাইভেট কারটিও জব্দ করা হয়। অভিযান পরিচালনাকারী মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক (এডি) মো. এনায়েত হোসেন জানান, গ্রেপ্তারের পর তাদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চলছে। কিন্তু তারা কিছুতেই স্বীকার করছে না গাঁজার চালানটি কোথায় বা কার কাছে পৌঁছে দেওয়ার উদ্দেশ্য নিয়ে এসেছিল। তবে এতটুকু বলছে- চালানটি রাজধানী ঢাকা থেকে নিয়ে আসা হয়েছে।

এই কর্মকর্তা জানান, এ ঘটনায় দুজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট উজিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close